ভালোবাসার টানে মিশরের নুরহান বাংলাদেশে ভালোবাসার টানে মিশরের নুরহান বাংলাদেশে – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

ভালোবাসার টানে মিশরের নুরহান বাংলাদেশে

ডেস্ক নিউজ
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ৭৮ বার পঠিত

শমসের আলীর বাড়িতে এসে ঘর-সংসার করছেন মিশরের নুরহান (২০)।

শমসের আলী বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের অর্জনুহার গ্রামের কৃষক বাদশা মিয়ার ছেলে।

জানা যায়, জীবিকার সন্ধানে ২০০৮ সালে মিশরে পাড়ি জমান শমসের আলী। মিশরের কায়রোতে গড়ে তুলেন তার নিজস্ব গার্মেন্টস ব্যবসার প্রতিষ্ঠান। ২০১৮ সালে পরিচয় হয় মিশরের তরুণী নুরহানের সঙ্গে। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। প্রেম থেকে দুই মাসের মাথায় পরিবারের সম্মতিতে তাদের বিয়ে। বর্তমান তাদের সংসারে ৩ বছরের মেয়ে (রুকাইয়া) ও ১১ মাসের (ইয়াসিন) একটি ছেলে রয়েছে।

দীর্ঘ ১৫ বছর পর গত ১০ জুলাই শমসের আলী ফিরে আসেন বাংলাদেশে। সঙ্গে নিয়ে আসেন স্ত্রী নুরহান ও তাদের দুই ছেলে-মেয়েকে।

দেশ ভাষা সংস্কৃতি ভিন্ন এবং আলাদা আবহাওয়া- সব কিছুতে নিজেকে খাপ খাইয়ে নিয়েছেন মিশর থেকে আসা এই গৃহবধূ। তাদের আসার খবরে এক নজর দেখার জন্য ভিড় করছে আশপাশে গ্রামের লোকজন।

কয়েকজন গ্রামবাসী জানালেন, শমসের ভাই বিদেশি বউ নিয়ে এসেছেন। আমরা তাকে দেখার জন্য আসছি। বউটি দেখতে অনেক সুন্দর। ব্যবহার, আচার-আচরণও খুবই ভালো। তবে আমাদের ভাষা সে বোঝে না এবং আমরাও তার ভাষা বুঝিনা।

শমসের আলী বলেন, ১৫ বছর পর স্ত্রী সন্তান নিয়ে দেশে আসছি। ৪ বছর আগে নুরহানকে বিয়ে করেছি। সংসার জীবনে অনেক ভালো আছি। সে আমার পরিবারের সাথে মিশে গেছে। তার নিজ দেশে ফিরে যাওয়ার ইচ্ছে নেই। তবে যেতে হবে কেননা সেখানে আমরা নিজস্ব ব্যবসা আছে।

নুরহান বলেন, বাংলাদেশকে অনেক ভাল লেগেছে। এখানকার মাটি মানুষ, গাছ-পালা, সবুজ মাঠ আর খোলা আকাশ খুবই সুন্দর। আমি এখানে রয়েই যাবো

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park