বৈধ পথে কর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে এমওইউয়ের প্রস্তাব বৈধ পথে কর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে এমওইউয়ের প্রস্তাব – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

বৈধ পথে কর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে এমওইউয়ের প্রস্তাব

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৭৫ বার পঠিত

বাংলাদেশ থেকে বৈধ পথে আরও অধিক সংখ্যক দক্ষকর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে একটি সমঝোতা স্মারক বা এমওইউ স্বাক্ষরের প্রস্তাব করেছেন দেশটিতে বাংলাদেশের নবনিযুক্ত অনাবাসিক রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ।

বৃহস্পতিবার ইকুয়েটোরিয়াল গিনির রাষ্ট্রপতি থিয়ডরো অবিআং এনগুয়েমা এমবিএসোগোরের কাছে মালাবোতে অনাবাসিক রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ তার পরিচয়পত্র পেশ করেন। পরিচয়পত্র পেশ করার পর এমন প্রস্তাব দেন রাষ্ট্রদূত।

রোববার পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, করোনা মহামারির কারণে কোভিড-১৯ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক রাষ্ট্রপতি ভবনে এক আড়ম্বরপূর্ণ পরিবেশে গত বৃহস্পতিবার ইকুয়েটোরিয়াল গিনির রাষ্ট্রপতির নিকট পরিচয়পত্র পেশ করেন অনাবাসিক রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ। পরে রাষ্ট্রদূতের সঙ্গে একান্ত বৈঠক করেন রাষ্ট্রপতি। তিনি রাষ্ট্রদূতকে আন্তরিক অভিনন্দন জানান। রাষ্ট্রদূত রাষ্ট্রপতিকে বাংলাদেশের রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পৌঁছে দেন।

রাষ্ট্রদূত রাষ্ট্রপতিকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আর্থ সামাজিক উন্নয়নে দ্রুত বেগে এগিয়ে যাচ্ছে। ইকুয়েটোরিয়াল গিনিতে প্রায় ২০০ বাংলাদেশি বিভিন্ন কোম্পানিতে ফাইন্যান্স ম্যানেজার, আইটি এক্সপার্ট, শিপিং এজেন্টসহ অন্যান্য পেশায় অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park