বৈধ পথে কর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে এমওইউয়ের প্রস্তাব বৈধ পথে কর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে এমওইউয়ের প্রস্তাব – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ পাবনায় শিক্ষকদের বরণ ও প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠান দিনে শুনসান নিরবতা, আঁধার নামলেই শুরু হয় সুজানগরে বালু উত্তোলনের মহোৎসব  পাবনায় বই মেলার উদ্বোধন করলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান  পাাবনায় ইন্টার্ন নার্সকে মারধরের প্রতিবাদে তৃতীয়দিনে কর্মবিরতি রূপপুর নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন মন্ত্রী ইয়াফেস, জড়ালেন তর্কে পাবনা জেনারেল হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগ দালালের বিরুদ্ধে ‘আমার সঙ্গে আল্লাহ ছাড়া কেউ নেই, এজন্য বিচারও চাইনি!’

বৈধ পথে কর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে এমওইউয়ের প্রস্তাব

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১০ মাস আগে
  • ৯৭ বার পঠিত

বাংলাদেশ থেকে বৈধ পথে আরও অধিক সংখ্যক দক্ষকর্মী নিতে ইকুয়েটোরিয়াল গিনির সঙ্গে একটি সমঝোতা স্মারক বা এমওইউ স্বাক্ষরের প্রস্তাব করেছেন দেশটিতে বাংলাদেশের নবনিযুক্ত অনাবাসিক রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ।

বৃহস্পতিবার ইকুয়েটোরিয়াল গিনির রাষ্ট্রপতি থিয়ডরো অবিআং এনগুয়েমা এমবিএসোগোরের কাছে মালাবোতে অনাবাসিক রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ তার পরিচয়পত্র পেশ করেন। পরিচয়পত্র পেশ করার পর এমন প্রস্তাব দেন রাষ্ট্রদূত।

রোববার পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, করোনা মহামারির কারণে কোভিড-১৯ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক রাষ্ট্রপতি ভবনে এক আড়ম্বরপূর্ণ পরিবেশে গত বৃহস্পতিবার ইকুয়েটোরিয়াল গিনির রাষ্ট্রপতির নিকট পরিচয়পত্র পেশ করেন অনাবাসিক রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ। পরে রাষ্ট্রদূতের সঙ্গে একান্ত বৈঠক করেন রাষ্ট্রপতি। তিনি রাষ্ট্রদূতকে আন্তরিক অভিনন্দন জানান। রাষ্ট্রদূত রাষ্ট্রপতিকে বাংলাদেশের রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পৌঁছে দেন।

রাষ্ট্রদূত রাষ্ট্রপতিকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আর্থ সামাজিক উন্নয়নে দ্রুত বেগে এগিয়ে যাচ্ছে। ইকুয়েটোরিয়াল গিনিতে প্রায় ২০০ বাংলাদেশি বিভিন্ন কোম্পানিতে ফাইন্যান্স ম্যানেজার, আইটি এক্সপার্ট, শিপিং এজেন্টসহ অন্যান্য পেশায় অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park