বেড়া উপজেলা চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে বিক্ষোভ মিছিল বেড়া উপজেলা চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে বিক্ষোভ মিছিল – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

বেড়া উপজেলা চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ১১৩ বার পঠিত

পাবনা বেড়া উপজেলা চেয়ারম্যান ও আমিনপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বাবুর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১২ নভেম্বর (শনিবার) দুপুরে উপজেলার নগরবাড়ি ঘাট এলাকার স্বাধীনতা চত্বরে দলের নেতাকর্মী এ এলাকাবাসী এই প্রতিবাদ মানবন্ধন ও বিক্ষোভ মিছিলে অয়োজন করে। আমিনপুর থানাধীন সকল ইউনিয়নের দলের নেতাকর্মীরা এসময় উপস্থিত হন।
পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশে একাত্মতা প্রকাশ করেন পাবনা জেলা সড়ক পরিবহন মালিকগ্রুপ, পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ, নগরবাড়ি নলখুরা বাজার বনিক সমিতি, পুরান ভারেঙ্গা উনিয়ন শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ সহ  অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
সকাল থেকে প্রতিবাদ সভায় খন্ডখন্ড মিছিল নিয়ে আসতে থাকেন দলের নেতাকর্মীরা। পরে কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিততে  প্রতিবাদ মানববন্ধন  সমাবেশে রুপ নেয়। এসময় দলের ও এলাকার সাধারন মানুষ ব্যানার ফেসটুন নিয়ে প্রতিবাদ সভায় অংশ গ্রহণ করেন। পরে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল বের হয়।
বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় বক্তারা বলেন, দলের হাইব্রিড অনুপ্রবেশকারী একটি কুচক্রিমহল নিজেদের স্বার্থের কারনে দলের নেতাদের নামে একটি দুষ্ট নারীকে দিয়ে মিথ্যা অভিযোগ করিয়েছেন। আগামী নির্বাচনকে সামনে রেখে তারা জামাত-বিএনপি এজেন্ডা বাস্তায়নের জন্য কাজ করছে। প্রশাসনসহ দলেন দায়িত্বশীল নেতাদের কাছে পর্দার আরালে থেকে দলের নেতাকর্মীদের যারা ক্ষতি করতে চাই তাদে চিহ্নিত করে দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আমিনপুর থানা আওয়ামী লীগের জ্যোষ্ঠ সহ সভাপতি ও পুরান ভারেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এম রফিকউল্লাহ। পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সাধারন সম্পাদক কাজী আলতাফ হোসেন, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি তোফাজ্জল হোসেন, জাতসাখিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃনুরুল হোসেন মোল্লা, রুপপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হাসেম উজ¦ল, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী সহসভাপতি এ এম সাজিদুল্লাহ(সুমন) কাশিনাথপুর শ্রমিক ফেডারেশন সভাপতি শাহ আলম মুক্তি প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park