বিডিএমএসএ’র কেন্দ্রীয় কমিটিতে পাবনা আইডিয়াল ম্যাটসের দুই শিক্ষার্থী বিডিএমএসএ’র কেন্দ্রীয় কমিটিতে পাবনা আইডিয়াল ম্যাটসের দুই শিক্ষার্থী – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

বিডিএমএসএ’র কেন্দ্রীয় কমিটিতে পাবনা আইডিয়াল ম্যাটসের দুই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ২৮৩ বার পঠিত

ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন (বিডিএমএসএ) কেন্দ্রীয় ছাত্র সংসদের ২২-২৩ বর্ষের কমিটিতে পাবনা আইডিয়াল ম্যাটসের শিক্ষার্থী আশিকুর রহমানকে সাধারণ সম্পাদক ও হেলাল উদ্দিন সজীবকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এটি মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) শিক্ষার্থীদের জাতীয় সংগঠন ।

মঙ্গলবার (২ আগষ্ট) পাবনা আইডিয়াল ম্যাটসের পরিচালক মো: আবু দাউদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত (৩১ জুলাই) বিকেলে সংগঠনটির গুলশানের কেন্দ্রীয় কার্যালয়ের কমিটি ঘোষণা করেন বিডিএমএসএ নির্বাচন পরিচালনা পর্ষদের প্রধান নির্বাচন কমিশন রাকিব হাসান রকি এবং নির্বাচন কমিশনার মাহমুদুল হাসান মৃদুল, মীর মোহাম্মদ জোবায়ের,মোঃ আরিফ।

প্রধান নির্বাচন কমিশনার রাকিব হাসান রকি কমিটির বিষয়ে বলেন বিডিএমএসএ, কেন্দ্রীয় ছাত্র সংসদে আহ্বায়ক মোঃ রাজিকুল হাসান রিফাত ও সদস্য সচিব মেহেদী হাসান সজিবের নির্দেশনায় এই কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সাধারণ সম্পাদকের পদ পাওয়ায় পাবনা আইডিয়াল ম্যাটসের শিক্ষার্থী আশিকুর রহমান বলেন, কেন্দ্রীয় কমিটিতে আমাকে সাধারণ সম্পাদক করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। ম্যাটস শিক্ষার্থীদের দাবি-দাওয়া নিয়ে কাজ করব। শিক্ষার্থীদের অধিকার আদায়ে আন্দোলন চালিয়ে যাব। সেইসঙ্গে পাবনা আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটিকে ধন্যবাদ জানান।

কমিটিতে সাংগঠনিক পদ পাওয়ায় মোঃ হেলাল উদ্দিন সজীব বলেন, সারাদেশের ম্যাটস প্রতিষ্ঠানের মধ্যে আইডিয়াল শিক্ষা পরিবার থেকে দুজন শিক্ষার্থীর কেন্দ্রীয় কমিটিতে জায়গা হয়েছে এটা বড় পাওয়া। সবাইকে সঙ্গে নিয়ে সংগঠনটিকে এগিয়ে নিতে কাজ করব।

পাবনা আইডিয়াল ম্যাটসের পরিচালক মো. আবু দাউদ জানান, আমাদের প্রতিষ্ঠান থেকে ম্যাটস শিক্ষার্থীদের সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে দুজন শিক্ষার্থী পদ পাওয়ায় সবার জন্য শুভ কামনা। আশা করি এই সংগঠনকে তারা অনেক দুরে এগিয়ে নিয়ে যাবে। ম্যাটস শিক্ষার্থীদের দাবি আদায়ে নিয়মিত আন্দোলন চালিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন।

কমিটিতে সভাপতি করা হয়েছে মোঃ রাসেল মিয়া,(সিরাজগঞ্জ) সহ-সভাপতি ইসতিয়াক আহমেদ সজীব (টাঙ্গাইল), মোজাহিদুল ইসলাম(সাতক্ষীরা), মোঃ শফিকুল ইসলাম শামীম (বরিশাল) ,তাজমুল ইসলাম (খুলনা),সোহান মুন্সি (ফরিদপুর),যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন হৃদয় (লক্ষীপুর), আবু রায়হান সোহান(বরিশাল),মোঃ আব্দুল মোমিন(কক্সবাজার) সাংগঠনিক সম্পাদক আল শাহরিয়ার রোকন (ঝিনাইদহ), জাহিদুল ইসলাম রিফাত(চট্টগ্রাম), সুদীপ ভূঁইয়া(টাঙ্গাইল),দপ্তর সম্পাদক আহসান হাবীব(সিরাজগঞ্জ), অর্থ সম্পাদক মুহাম্মদ জহিরুল ইসলাম(হবিগঞ্জ),প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাহিদ হাসান সোহান( ময়মনসিংহ), সহ-সম্পাদক সালাউদ্দীন আহম্মেদ (খুলনা), রবিউল ইসলাম (নওগাঁ)।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park