বাজুস পাবনার নির্বাচনী তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ১৪ নভেম্বর  বাজুস পাবনার নির্বাচনী তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ১৪ নভেম্বর – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

 বাজুস পাবনার নির্বাচনী তফসিল ঘোষণা, ভোট গ্রহণ ১৪ নভেম্বর

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৬১ বার পঠিত

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) পাবনা জেলা শাখার নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৪ নভেম্বর সংগঠনটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ২০১৩ সালের নির্বাচনের পরে ১৫ সালে কমিটির মেয়াদ কাল শেষে কার্যক্রম স্থগিত হয়ে যায়। দীর্ঘ ৭ বছর পরে বাজুস কেন্দ্রী কিমিটির নির্দেশে পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে পৌর এলাকার সোনাপট্টির বাজুসের পাবনা জেলা শাখার কার্যালয়ে এই তফসিল ঘোষণা করেন বাজুসের কেন্দ্রিয় কমিটির নেতা পাবনা শাখার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মোঃ আবু নাসের।
তফসিল অনুযায়ী- আগামী ২৪ সেপ্টম্বর ভোটার তালিকা প্রকাশের তারিখ। ৬ অক্টোবর চুড়ান্ত ভোটার তালিকা, মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল ১০ থেকে ১৫ অক্টোবর, বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ ১৮ অক্টোবর, আপিল শেষে বৈধ প্রার্থীর চুড়ান্ত তালিকা প্রকাশ ২৭ অক্টোবর, প্রত্যাহারের শেষ তারিখ ১ নভেম্বর ও চুড়ান্ত  প্রার্থীর তালিকা প্রকাশ ৩ নভেম্বর। ফলাফলে আপত্তি থাকলে আপিল, শুনানি ও সিদ্ধান্ত শেষে চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে ১৯ নভেম্বর।
এসময় উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য সত্য নারায়ণ শেঠ, শেখ মো. রতন ও মো. হেলাল উদ্দিন। এছাড়াও আহবায়ক কমিটির সদস্য সচিব কুতুবুদ্দিন শেখ সুইট, সৌহাদ্য বসাক সুমন, জয়দেব কর্মকার, আমজাদ হোসেন, মিজানুর রহমান, সাইদুর রহমান, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, সোহেল রানা, মুখদেব কর্মকার প্রমুখ।
নির্বাচনী তফসিল ঘোষনাকালে বোর্ড এর চেয়ারম্যান আবু নাসের বলেন, বাজুস কেন্দ্রীয় কমিটির নির্বাচিত সভাপতি বসুন্ধরা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারা দেশে নতুনভাবে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের কার্যক্রম চলছে। দেশের স্বর্ণ ব্যবসায়ীদের একসাথে করে আধুনিক স্বর্ণপার্ক স্থাপনে কাজ করা হচ্ছে। বর্তমান সরকারের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন এগিয়ে যাচ্ছে। তাই পাবনা জেলা শাখার নির্বাচনের মধ্যদিয়ে বাজুস এগিয়ে যাবে। জেলার তালিকাভুক্ত সকল স্বর্ণ ব্যবসায়ীদের একসাথে কাজ করার আহবান জানানো হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park