আমিনপুরে পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ আমিনপুরে পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

আমিনপুরে পুলিশ পরিচয়ে ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ১৫ বার পঠিত

পাবনায় পুলিশ পরিচয়ে শরিফুল ইসলাম নামের এক ব্যক্তির ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে ভুক্তভোগীর বাবা হাবিবুর রহমান বাদী হয়ে আমিনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শরিফুল ইসলাম সুজানগর উপজেলার আমিনপুর থানার মোবারকপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

অভিযোগ থেকে জানা যায়, শরিফুল ইসলাম বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে জনতা ব্যাংক কাশিনাথপুর শাখা থেকে ৭ লাখ ৯০ হাজার টাকা তোলেন। তার কাছে থাকা আরও ১৫ হাজারসহ মোট ৮ লাখ ৫ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে আমিনপুর থানার নান্দিয়ারা গোরস্থানের পাশে একটি মাইক্রোবাস তার গতিরোধ করে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে তোলেন। পরে হাত-চোখ বেঁধে প্রায় ২ ঘণ্টা গাড়িতে করে বিভিন্ন জায়গায় ঘোরায়।

এ সময় শরিফুলকে মারপিট করে অস্ত্রের মুখে একটি স্মার্টফোন ও ৮ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুপুর ১টার দিকে চব্বিশমাইল আলাদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাড়ি থেকে ফেলে দিয়ে চলে যায়। শরিফুল ইসলাম জানায়, গাড়ি থেকে ফেলে দেওয়ার পরে তিনি গাড়ির পেছন থেকে নম্বরটি দেখে রাখেন।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করে যাচ্ছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park