পুরান মাসুমদিয়ায় চুরি-ডাকাতি ও মাদক প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত পুরান মাসুমদিয়ায় চুরি-ডাকাতি ও মাদক প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভাষা সৈনিক একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি লুৎফর, সম্পাদক মহিদুল  পাবনায় আনছার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র উদ্যোগে বৃত্তি প্রস্তুতি সভা অনুষ্ঠিত ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ পাবনায় ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০ পাবনায় ব্যবসায়ীকে অপহরণ করে ১০ লাখ টাকা ছিনতাই শরৎ, তােমার অরুণ আলাের অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মােহন অঙ্গুলি সুজানগরে আ.লীগ নেতা বাচ্চুর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ পাবনায় মহাসড়কের পাশে নবজাতকের কার্টনবন্দি মরদেহ!

পুরান মাসুমদিয়ায় চুরি-ডাকাতি ও মাদক প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ২৫৯ বার পঠিত

নিউজ ডেস্কঃ পাবনার পুরান মাসুমদিয়ায় চুরি ডাকাতি মাদক সেবন, ক্যারাম অনলাইন, টাকা বাজি রেখে লুডু, অনলাইনে গেম খেলাসহ রাত্রের বেলায় অপ্রয়োজনে ঘোরাঘুরি ও আড্ডা বিরুদ্ধে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা কাজিরহাট ঘাটে দোকানে ডাকাতি এবং পুরান মাসুমদিয়ায় আলহাজ্ব রোকন উদ্দীন মোল্লার বাড়িতে ডাকাতির, যদুপরে ডাকাতি, পুরান মাসুমদিয়া রেললাইনে বিভিন্ন উঠতি বয়সে যুবক ছেলে গাজা সেবন, ক্রয় বিক্রয় অযাচিত আড্ডার কথা উল্লেখ করে সমাজের সকলের আরও সচেতন এবং প্রত্যেক পরিবারের অভিভাবকদের তাদের সন্তান কোথায় যায়, কার সাথে আড্ডা দেয় সন্তান হাত খরচের অর্থ কোথায় পায় এসব বিষয়ে খোঁজ রাখার পরামর্শ দেন, আমিনপুর থানার অফিসার ইনচার্জ রওশন আলী বলেন- তার টিম সবর্দা আপনাদের নিরাপত্তা রক্ষায কাজ রয়েছে, তবে আপনাদের একান্ত সহোযোগিতা দরকার, কারো পক্ষে একার দ্বারা সব কিছু সম্ভব না! এলাকায় চুরি ডাকাতির সাথে উক্ত কেউ না কেউ সহযোগিতা না করলে কখনই বাইরের লোক এসে ডাকাতি করা সম্ভব নয়। তিনি রাত্রে টিম করে পাহাড়া দেয়ান বিষয়ে পরামর্শ দেন,কারো কাছে কোন তথ্য থাকলে তিনি পরিচয় গোপন রাখার শর্তে নির্ভয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে জানানোর জন্য অনুরোধ করেন।মাসুমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শহিদুল হক বলেন -আমাদের সরকার মাদকের বিষয় জিরো টলারেন্স, অপরাধী যেই হোক কেন, অপরাধীর জন্য আমার কাছে সুপারিশ নিয়ে কেউ আসবেন না।আপরাধী যেই হোক তার কোন ক্ষমা নেই।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জনাব বীর মুক্তিযোদ্ধা জনাব শহিদুল হক নেতা শহিদ
চেয়ারম্যান, মাশুমদিয়া ইউনিয়ন পরিষদ
সভাপতি মাশুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনপুর থানা অফিসার্স ইনচার্জ জনাব রওশন আলী
আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ ক্ষিদির আলী মাস্টার

মাশুমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব শাহজাহান খান
জনাব আজিজ সরদার মেম্বার ১নং ওয়ার্ড মাশুমদিয়া ইউনিয়ন শাখা
মাশুমদিয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জনাব রবিউল ইসলাম
সহ
পুরান মাশুমদিয়া গ্রামের সম্মানিত ব্যক্তি মোঃ রোকুনুজ্জামান রোকন মোল্লা, সামসুর রহমান সমেজ। মুন্জুর আলম শিকদার আজাহার আলী বক্স, শাহাদৎ হোসেন মৃধা, খোরশেদ আলম মোল্লা,মোঃ মনিরুজ্জামান শিপন, সোবহান শিকাদার মাসুম,মোঃ মনিরুজ্জামান মনিরসহ স্থানীয় বিভিন্ন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভাটির সভাপতিত্ব করেন সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ রিয়াজ উদ্দিন মাস্টার
এবং আলোচনা সভাটি পরিচালনা করেন মাশুমদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব আলাউদ্দিন হোসেন আলাল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park