পীরপুর প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষক আব্দুস সালামের বিদায় সংবর্ধণা পীরপুর প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষক আব্দুস সালামের বিদায় সংবর্ধণা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

পীরপুর প্রাথমিক বিদ‍্যালয়ের শিক্ষক আব্দুস সালামের বিদায় সংবর্ধণা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ২৯১ বার পঠিত

জাঁকজমকপূর্ণভাবে পাবনার আতাইকুলার পীরপুর প্রাথমিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আব্দুস সালামের বিদায় সংবর্ধণা দেওয়া হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে পীরপুর প্রাইমারি স্কুল মাঠে বিদ্যালয়ের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় সাবেক ছাত্রনেতা ও আতাইকুলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক মোঃ শরিফুল ইসলাম খানসহ বিভিন্ন লোকজন সংবর্ধনা দেন।

বিদায়ী শিক্ষক আব্দুস সালাম অত্র বিদ্যালয়ে যোগদান করেন ১৯৮৯ সালের জানুয়ারি মাসের প্রথম তারিখে। পরবর্তীতে ২০১৩ সালে স্কুলটি সরকারিকরণ হয়। আর অবসর নেন চলতি বছরের ডিসেম্বর মাসের ৯ তারিখে।

আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মাহমুদ খান আলী সঞ্চালনায় ও মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্কাছ আলী, আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত হোসেন, ইউপি সদস্য আনিছুর রহমান, পশ্চিম বনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোঃ ইউনুস আলী, মোঃ আহসান হাবিব প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় আবেগআপ্লুত হয়ে তিনি বলেন, আমার চাকুরী জীবন চলতি মাসের ৯ তারিখে শেষ হলেও আজ আনুষ্ঠানিকভাবে আমাকে বিদায় সংবর্ধনা জানানো হলো। এই অনুষ্ঠান আয়োজনের মধ্যে দিয়ে আজ আপনাদের প্রতি চির কৃতজ্ঞ হয়ে থাকলাম। নিজে হাতে অনেক ছাত্র-ছাত্রীর শিক্ষক হয়েছি। অনেক ছাত্র আজ বড় বড় জায়গায় চাকরি করে। এখন তাদের বড় হওয়ার বিষয়টি শুনলে খুবই ভালো লাগে। জানি না আমি স্কুলে শিক্ষার্থীদের পাঠদানে ও মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে কতটুকু অবদান কতটুকু, তবে আমি সব সময় নিজের মনপ্রান দিয়ে চেষ্টা করেছি ভালো করার জন্য। আমার জন্য সবাই দোয়া করবেন, আমার অবসর দিন গুলো যেন সুস্থ ও স্বাভাবিকভাবে কাটাতে পারি।

সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ছাত্র শরিফুল ইসলাম বলেন, স্যারকে বিদায় সংবর্ধণা দিতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে। তিনি আমার একজন আদর্শ শিক্ষক ছিলেন। তার থেকে অনেক কিছু শিখেছি। শিক্ষকের কথা আজীবন মনে থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park