পাবিপ্রবি উপাচার্যের রুটিন দায়িত্বে ড. খায়রুল আলম পাবিপ্রবি উপাচার্যের রুটিন দায়িত্বে ড. খায়রুল আলম – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

পাবিপ্রবি উপাচার্যের রুটিন দায়িত্বে ড. খায়রুল আলম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১২৯ বার পঠিত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) উপাচার্যের রুটিন দায়িত্বে যোগদান করেছেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. খায়রুল আলম।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মারক ম্যুরাল, জনক জ্যোতির্ময়, স্বাধীনতা চত্বর ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলরের পদ শূন্য হওয়ায় প্রশাসনিক ও আর্থিক প্রয়োজনে অন্তর্বর্তীকালীন ব্যবস্থা হিসেবে বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠতম ডিন অধ্যাপক ড. মো. খায়রুল আলমকে রুটিন দায়িত্ব পালন করবেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম রোস্তম আলী ২০১৮ সালের মার্চ মাসে নিয়োগ পান। গত ৬ মার্চ তারা মেয়াদ শেষ হয়। এরপর থেকে ভিসির পদটি শূন্য রয়েছে।

অধ্যাপক ড. মো. খায়রুল আলম ১৯৮৩ সালে জয়পুরহাটের কালাই ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা ও ১৯৮৫ সালে রংপুরের কারমাইকেল কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৮৮ সালে স্নাতক ও ১৯৮৯ সালে স্নাতকোত্তর অর্জন করেন।

১৬তম বিসিএসে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়ে সরকারি আশেক মাহমুদ কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন খায়রুল আলম। পরে রাজশাহী কলেজ ও আজিজুল হক কলেজে সহকারী অধ্যাপক হিসেবে শিক্ষকতা করেন। ২০১২ সালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park