পাবিপ্রবি’র লোকপ্রশাসন বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পাবিপ্রবি’র লোকপ্রশাসন বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩৩ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

পাবিপ্রবি’র লোকপ্রশাসন বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৪ মাস আগে
  • ৬৬ বার পঠিত

শনিবার আনন্দ উৎসবমুখর পরিবেশে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সকাল দশটায় বিভাগের পক্ষ থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। 

বিশ্ববিদ্যালয় শহীদ মিনার থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে, স্বাধীনতা চত্বরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে স্বাধীনতা চত্বরে বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এরপর শিক্ষার্থীরা ফ্ল্যাশমবে অংশগ্রহণ করেন। ক্রীড়া প্রতিযোগিতারও আয়োজন করা হয়।

বিকাল চারটায় বিভাগের পক্ষ থেকে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম সালাহ উদ্দীন এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাবিবুল্লাহ। সম্মানিত অতিথি ছিলেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান মোছাঃ সানজিদা রহমান। স্বাগত বক্তব্য দেন বিভাগের শিক্ষক মিরাজ হোসেন। আরও বক্তব্য দেন বিভাগের শিক্ষক মো. আল-ফাহাদ ভূঁইয়া। এ সময় শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park