পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৩ সপ্তাহ আগে
  • ৩২ বার পঠিত

ঝাঁকজমকপুর্ণ ও আনন্দঘন পরিবেশ পাবনা সাংবাদিক ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কনফারেন্স রুমে আলোচনা ও কেক কাটার আয়োজন করা হয়।

পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে ও রোটারিয়ান জালাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, পাবনা প্রেস ক্লাবের সভাপতি, সমকাল এনটিভির স্টাফ রিপোর্টার এবিএম ফজলুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পাবনা সাংবাদিক ফোরাম নিজস্ব গতিতে এগিয়ে যাচ্ছে। নিজেদের সক্রিয়তা ধরে রেখেছে। ঢাকাসহ সকল জেলায়ই সাংবাদিকদের মূল সংগঠন প্রেসক্লাবের বাইরে সংগঠন রয়েছে। আমাদের এখানে সাংবাদিক ফোরাম রয়েছে। আমাদের মধ্যে কোন ভেদাভেদ রাখা যাবেনা। কাজের ক্ষেত্র আলাদা হলেও আমাদের সবার কাজে কোন পার্থক্য নেই। একজন সহকর্মীর বিপদে পাশে দাঁড়াতে হবে। একসঙ্গে মিলেমিশে আন্দোলন করতে হবে। সাংবাদিকতা করতে লেখার অভ্যাস করতে হবে। মূল ধারার সংবাদগুলো মাঠ পর্যায় থেকে তুলে আনতে হবে। এই পেশা টিকে থাকতে হলে অনেক পারদর্শীতা অর্জন করতে হবে। অন্যায়কে প্রশ্রয় দেওয়া যাবেনা। কোন অনিয়ম-দুর্নীতি হলে সেই সংবাদ ফলাওভাবে প্রচার করতে হবে। আমি আশা করছি, ফোরামের সদস্যরা তাদের দক্ষতা বৃদ্ধির সাথে সাথে পাবনা জেলার ইতিহাস-ঐতিহ্য ও ইতিবাচক সংবাদ প্রচারে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এসময় তিনি ফোরামের প্রশংসা করে বলেন, প্রতিষ্ঠার ৫ বছরে নিজেদের সক্রিয়তা প্রমান করতে সক্ষম হয়েছে পাবনা সাংবাদিক ফোরাম। সর্ব মহলে এই সংগঠন এখন সুপরিচিত রয়েছে। পেশাদার সাংবাদিকতার উন্নয়নে আগামীতেও গুরুপূর্ণ ভূমিকা পালন করবে এই ফোরাম।

এসময় কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। কোরআনা তেলোয়াত করেন আব্দুল আজিজ হুমায়ুন। স্বরচিত সঙ্গীত পরিবেশন করেন কবি উত্তম কুমার। পাবনা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ অধ্যাপক আব্দুল গফুর মিয়া ও সাংস্কৃতিক সম্পাদক কবি ইদ্রিস আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

বিশেষ অতিথি ছিলেন, পাবনা প্রেস ক্লাবের সহসভাপতি ও দৈনিক নতুন বিশ্ববার্তার সম্পাদক শহিদুর রহমান শহিদ, দৈনিক সিনসার সম্পাদক এসএম মাহবুব আলম, পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, ক্যাব পাবনা শাখার সদস্য মাহবুবা কাজল।
এসয় আরও উপস্থিত ছিলেন, দৈনিক সিনসার নির্বাহী সম্পাদক আমিনুর রহমান খান, পাবনার খবরের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান শিপন, ঢাকা পোস্টের পাবনা জেলা প্রতিনিধি, রাকিব হাসনাত, পাবনার আলোর বার্তা সম্পাদক হুমায়ুন কবির, বার্তা সংস্থা ইউএনএসের বার্তা সম্পাদক এস পারভেজ, পাবনার আলোর রেহানা পারভীন, সিএনএফ টিভির খালেদ আহমেদ, বাংলাওয়ালের পাবনা প্রতিনিধি, শেখ তারেক রহমান, বর্তমান সময়ের পাবনা প্রতিনিধি নবী নেওয়াজ, জনবাণীর পলাশ হোসেন, কবি উত্তম কুমার, দৈনিক গণমুক্তির শাহানুর রহমান, ক্রাইম ফাইলের আব্দুল আজিজ, আব্দুর রাজ্জাক প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park