পাবনা প্রেস ক্লাবের সভাপতি ফজলু, সম্পাদক সৈকত পাবনা প্রেস ক্লাবের সভাপতি ফজলু, সম্পাদক সৈকত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

পাবনা প্রেস ক্লাবের সভাপতি ফজলু, সম্পাদক সৈকত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৫ মাস আগে
  • ৫৩ বার পঠিত

পাবনা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে পুনরায় এবিএম ফজলুর রহমান (সমকাল ও এনটিভি) সভাপতি এবং সৈকত আফরোজ আসাদ (বাংলাদেশ প্রতিদিন ও বিডি নিউজ) সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেস ক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে গণনা শেষে রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন দুই সহ-সভাপতি মির্জা আজাদ (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক পাবনার আলো) ও শহিদুর রহমান শহিদ (সম্পাদক, দৈনিক নতুন বিশ্ববার্তা), যুগ্ম-সম্পাদক সরোয়ার উল্লাস (প্রথম আলো), অর্থ সম্পাদক সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার (যমুনা টেলিভিশন), কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট (বাসস) ও দপ্তর সম্পাদক কানু সান্যাল (দৈনিক বাংলাদেশের খবর)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন রবিউল ইসলাম রবি (প্রধান সম্পাদক, দৈনিক পাবনা প্রতিদিন), ইয়াছিন আলী মৃধা রতন (সম্পাদক, দৈনিক বিবৃতি), আব্দুল মতিন খান (সম্পাদক, জোড় বাংলা), জহুরুল ইসলাম (দৈনিক দিনকাল), রাজিউর রহমান রুমি (একুশে টিভি), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক) ও আবু হাসনাত আইয়ুব (সম্পাদক আজকের ইতিহাস)।

মোট ৬৩ ভোটারের মধ্যে ৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট শাজাহান আলী মণ্ডল ও অধ্যাপক পরিতোষ কুমার কুন্ডু।

রাকিব হাসনাত/আরআই

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park