পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে এসএসসিতে অবিস্মরণীয় সাফল্য পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে এসএসসিতে অবিস্মরণীয় সাফল্য – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে এসএসসিতে অবিস্মরণীয় সাফল্য

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৯ মাস আগে
  • ৬৮৪ বার পঠিত

পাবনা আাইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে এবারের এসএসসি পরীক্ষায় শতভাগ শিক্ষার্থী ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে। সোমবার (৩১ জুলাই)  দুপুরে শালগাড়িয়ার হাসপাতাল রোডে বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। গত (২৮ জুলাই) একযোগে সারাদেশে এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ সূত্রে জানা গেছে, এ প্রতিষ্ঠান থেকে ২০২৩ সালে এস.এস.সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৫৬ জন শিক্ষার্থী অংশ নেয়। এদের মধ্যে ২৪ জন জিপিএ-৫ অর্জন করে। তার মধ্যে ৯ জন গোল্ডেন জিপিএ -৫ পেয়েছে। বাকিদের মধ্যে ২৪ জন জিপিএ-৪, আর ৫ জন এ মাইনাস ও তিনজন বি গ্রেডে উত্তীর্ণ হয়।

বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী তাদের প্রতিক্রিয়ায় জানায়, এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের যথেষ্ট আন্তরিকতা ছিল আমাদের পাঠদানে। আমরা নিজেরাও শিক্ষকদের দেওয়া নির্দেশনা অনুসরণ করে ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করেছি। আমাদের বাবা-মায়েরা সব সময় সাহস ও উৎসাহ দিয়েছেন। এরপর আরও ভাল রেজাল্ট করে মানুষের মত মানুষ হয়ে দেশের সেবা করব।

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ওয়াজেদ আলী ও প্রতিষ্ঠানটির পরিচালক জহিরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের পড়ালেখায় কঠোর মনোনিবেশ, শিক্ষকদের মানসম্মত পাঠদান আর অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টার ফলে এ অভূতপূর্ব ফলাফল সম্ভব হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে আমাদের শিক্ষক ও কর্মকর্তাদের আন্তরিকতার কোনো কমতি নেই। সাফল্যমন্ডিত ফলাফলে শিক্ষার্থীদের আরও উন্নতি কামনা করছি। শিক্ষার্থীদের এমন সাফল্যে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকদের, প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সবাই ও শুভানুধ্যায়ী সকলকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park