পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুলে ফলাফল ঘোষণা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুলে ফলাফল ঘোষণা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ পাবনায় শিক্ষকদের বরণ ও প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠান দিনে শুনসান নিরবতা, আঁধার নামলেই শুরু হয় সুজানগরে বালু উত্তোলনের মহোৎসব  পাবনায় বই মেলার উদ্বোধন করলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান  পাাবনায় ইন্টার্ন নার্সকে মারধরের প্রতিবাদে তৃতীয়দিনে কর্মবিরতি রূপপুর নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন মন্ত্রী ইয়াফেস, জড়ালেন তর্কে পাবনা জেনারেল হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগ দালালের বিরুদ্ধে ‘আমার সঙ্গে আল্লাহ ছাড়া কেউ নেই, এজন্য বিচারও চাইনি!’

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুলে ফলাফল ঘোষণা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ২৪২ বার পঠিত

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও এস.এস.সি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে পাবনা জেনারেল হাসপাতাল রোডস্থ টিবি হাসপাতালের উত্তরে বিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীসহ অভিভাবকরা অংশ গ্রহণ করেন।

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব এম ওয়াজেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামীদিনের ভবিষ্যৎ। আগামীতে দেশের নেতৃত্ব দেবে। সেজন্য তাদের দেশ প্রেমের প্রতি উদ্ভুদ্ধ করতে হবে। যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠাতে সবকিছুই করতে হবে। শুধু জিপিএ-৫ পেলেই হবেনা। বাস্তবিকভাবে ভালো করে লেখাপড়া শিখে দেশের সুযোগ্য নাগরিক হতে হবে। সকল ধরণের নেশা জাতীয় দ্রব্য মাদক থেকে দূরে থাকতে হবে। নৈতিক শিক্ষার প্রতি গুরত্বারোপ করতে হবে।

শিক্ষকদের পাশাপাশি নিজের সন্তানকে ঠিক রাখতে অভিভাবকদের কাজ করতে হবে। যেকোন ধরণের বিপদে পড়লে পুলিশের সঙ্গে যোগাযোগ করে সমস্যা ঠিক করতে হবে। মনে রাখতে হবে পুলিশ জনগণের বন্ধু। পুলিশ আর আগের মত নেই এখন অনেক আধুনিক হয়েছে। পুলিশবাহিনী দেশের জন্য রোল মডেলে পরিনত হয়েছে। রাতদিন পরিশ্রম করছে আপনাদের জন্য।


অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, পাবনা আইডিয়াল শিক্ষা পরিবারের চেয়ারম্যান বেলাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো: কামাল হোসাইন, পাবনা সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, পাবনা সদর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা সাঈদা সবনম, মোটিভেশনাল স্পীকার ও টিভি ব্যাক্তিত্ব শমশের আলী হেলাল, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর মাসুদ রানা।

এ সময় উপস্থিত ছিলেন, পাবনা আইডিয়াল গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আরিফ, পরিচালক আব্দুল ওয়াদুদ, নার্সিং কলেজের পরিচালক আবু দাউদ, পরিচালক বেলাল হাসান রাজু, পাবনা আইডিয়াল হাসপাতালের পরিচালক সিরাজুল ইসলামসহ অন্যান্য শিক্ষক শিক্ষিক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন , বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মাইমুনা ফাইরুজ ও ৯ম শ্রেণির শিক্ষার্থী মনোয়ারা মুক্তি, অনুষ্ঠান আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পরিচালক মোঃ জহিরুল ইসলাম।

উল্লেখ্য: এ প্রতিষ্ঠান থেকে ২০২২ সালে এস.এস.সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৪৩ জন শিক্ষার্থী অংশ নেয়। এদের মধ্যে ২৮ জন জিপিএ-৫ অর্জন করে। বাকিদের মধ্যে ১০ জন এ গ্রেড, আর ৫ জন এ মাইনাস গ্রেডে উত্তীর্ণ হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park