পাবনা আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান পাবনা আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

পাবনা আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৩৩৪ বার পঠিত

জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন পরিবেশে পাবনা আইডিয়াল শিক্ষা পরিবারের অঙ্গ সহযোগী প্রতিষ্ঠান আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটির নবীন বরণ, বিদায় অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে পাবনা জেনারেল হাসপাতাল রোডস্থ শালগাড়িয়ার নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিদায়ীদের ক্রেষ্ট প্রদান করা হয়।

পাবনা আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটির অধ্যক্ষ ডা. মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও ম্যাটস আইএমটির  পরিচালক মো: আবু দাউদের সার্বিক পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রাক্তন প্রিন্সিপাল প্রফেসর ডা. এফতেখার মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমাদের উপর দেশের  সাধারণ  মানুষ  অনেক আশা আকাঙ্খা করে থাকে। তাই শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার ব্যবহারে বিশেষ লক্ষ্য রেখে ভবিষ্যতে সুদক্ষ চিকিৎসক হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয় নিতে হবে। এবং সফলতার মাধ্যমে পাবনা আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটির সুনাম ধরে রাখতে হবে। অসহায় মানুষের জন্য প্রয়োজনে বিনামূল্যে কাজ করতে হবে। এখান থেকে বিদায় নিয়ে কর্মস্থলে গিয়ে মানসম্মত সেবা দিতে হবে। দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন,  পাবনা আইডিযাল ডায়াগনস্টিক সেন্টারের মেডিসিন কনসালটেন্ট ডা. গোলাম সারোয়ার, পাবনা আইডিয়াল নার্সিং কলেজের প্রিন্সিপাল মোস্তাফিজুর রহমান, ঈশ্বরদী আইডিয়াল নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ হোসনেয়ারা পারভীন, আইডিয়াল ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের পরিচালক জহিরুল ইসলাম জহির, আইডিয়াল হাসপাতালের পরিচালক সিরাজুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আইডিয়াল ম্যাটসের ইনস্ট্রাক্টর ডা. শাহীন আলম, ডা. মনিরুজ্জামান ইমন, ডা. জিল্লুর রহমান, ডা. আমজাদ হোসেন মাসুম, ডা. সাজ্জাদুর রহমান, আইএমটির ইনস্ট্রাক্টর নাঈম হোসেন, মাহবুবা খাতুন আন্নিকা, লেকচারার সোহেল রানা, ম্যানেজার মোমিনুল ইসলাম, নাঈমুল মুনঈম নাঈম, রাশিদুল ইসলাম, বিউটি, চুমকি, সেতু, জুয়েল, সিয়ামসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। পরিচালনা করেন ম্যাটসের শিক্ষার্থী সাগর ও তুহিন। পরে বিকেলে শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park