পাবনায় সড়কে প্রাণ গেল দুলাভাই-শ্যালিকার পাবনায় সড়কে প্রাণ গেল দুলাভাই-শ্যালিকার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

পাবনায় সড়কে প্রাণ গেল দুলাভাই-শ্যালিকার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ২৫১ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় দূরপাল্লার বাসের সঙ্গে ধাক্কা লেগে দুলাভাই ও শ্যালিকা নিহত হয়েছেন। শনিবার (২২ অক্টোবর) সকালে বগুড়া-নগরবাড়ী সড়কের ভিটাপাড়া এলাকা থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ। এর আগে শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আমিনপুর থানার বাটিকয়া গ্রামের আনসার আলীর ছেলে সুরমান (৩০) ও সাঁথিয়ার চরপাড়া গ্রামের মাহবুবা ইয়াসমিন (২৫)। তারা দুজন সম্পর্কে দুলাভাই-শ্যালিকা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে এ ঘটনার খবর দিতে মাধপুর হাইওয়ে পুলিশকে ফোন করা হয়। তারা ফোন রিসিভ না করায় পরে ৯৯৯ এ নম্বরে ফোন দিয়ে হাইওয়ে পুলিশকে জানানো হয়। এদিকে ঘটনার ৪-৫ ঘণ্টা পার হলেও হাইওয়ে পুলিশের কোনো খবর পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

সাঁথিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হায়দার আলী নিহতদের স্বজনদের বরাত দিয়ে জানান, তারা দুজনই গাজীপুরে ডিবিএল গার্মেন্টেসে চাকরি করতেন। শুক্রবার রাতে ফরমান আলী শ্বশুরবাড়ি থেকে রাত ৯টার দিকে তাদের কর্মস্থল গাজীপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ভিটেপাড়া নামক স্থানে পৌঁছালে একটি বড় বাস তাদের চাপা দিলে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তারা মারা যায়। ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথ উদ্যোগে মরদেহ উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

তবে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, গতকাল রাতে ঢাকায় যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এমন ঘটনা ঘটে। ভোরে মহাসড়কের পাশে মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park