পাবনায় সড়কে প্রাণ গেল দুলাভাই-শ্যালিকার পাবনায় সড়কে প্রাণ গেল দুলাভাই-শ্যালিকার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

পাবনায় সড়কে প্রাণ গেল দুলাভাই-শ্যালিকার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৩০৮ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় দূরপাল্লার বাসের সঙ্গে ধাক্কা লেগে দুলাভাই ও শ্যালিকা নিহত হয়েছেন। শনিবার (২২ অক্টোবর) সকালে বগুড়া-নগরবাড়ী সড়কের ভিটাপাড়া এলাকা থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ। এর আগে শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আমিনপুর থানার বাটিকয়া গ্রামের আনসার আলীর ছেলে সুরমান (৩০) ও সাঁথিয়ার চরপাড়া গ্রামের মাহবুবা ইয়াসমিন (২৫)। তারা দুজন সম্পর্কে দুলাভাই-শ্যালিকা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে এ ঘটনার খবর দিতে মাধপুর হাইওয়ে পুলিশকে ফোন করা হয়। তারা ফোন রিসিভ না করায় পরে ৯৯৯ এ নম্বরে ফোন দিয়ে হাইওয়ে পুলিশকে জানানো হয়। এদিকে ঘটনার ৪-৫ ঘণ্টা পার হলেও হাইওয়ে পুলিশের কোনো খবর পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

সাঁথিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হায়দার আলী নিহতদের স্বজনদের বরাত দিয়ে জানান, তারা দুজনই গাজীপুরে ডিবিএল গার্মেন্টেসে চাকরি করতেন। শুক্রবার রাতে ফরমান আলী শ্বশুরবাড়ি থেকে রাত ৯টার দিকে তাদের কর্মস্থল গাজীপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ভিটেপাড়া নামক স্থানে পৌঁছালে একটি বড় বাস তাদের চাপা দিলে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তারা মারা যায়। ভোরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথ উদ্যোগে মরদেহ উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

তবে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, গতকাল রাতে ঢাকায় যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এমন ঘটনা ঘটে। ভোরে মহাসড়কের পাশে মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park