চরতারাপুরে সাজানো বোমা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন চরতারাপুরে সাজানো বোমা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০০ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

চরতারাপুরে সাজানো বোমা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৫৭ বার পঠিত

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের কোলচরী গ্রামে“ সাজানো বোমা হামলার প্রতিবাদে” সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. মকছেদ আলী প্রামানিক।

শনিবার( ১৩ আগষ্ট) দুপুরে পাবনা প্রেসক্লাব সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে মকছেদ আলী বলেন, গত ৮ আগষ্ট রাতে পুর্ব শত্রুতার জের ধরে কোলচরী গ্রামের মজিদ ডাক্তারের নেতৃত্বে ৩০ জনের সন্ত্রাসী বাহিনী আমার ভাতিজি সহ ৫-৬ জনকে হামলা করে আহত করে। এই ঘটনা ধামাচাপা দেয়ার জন্য মজিদ ডাক্তার তার বাড়ির সামনে নিজেরাই বোমা ফাটিয়ে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করে। তিনি আরো বলেন, আমাকে বালু দস্যু বলা হয় প্রকৃত পক্ষে আমি অবৈধ বালু ব্যবসার বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জালাল উদ্দিন বিশ্বাস, আব্দুল জলিল বিশ্বাস, আব্দুস সামাদ খান জানু, আব্দুল ওহাব প্রামানিক প্রমূখ।

এ ব্যাপাওে মজিদ ডাক্তারের ছেলে রিপন বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা, অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা এবং সম্মানী মানুষ। আমার বাবা কোলচরী গোরস্থানে মসজিদ এবং মাদ্রাসা গড়ে তোলেন। এই মসজিদ এবং মাদ্রাসা দখলে নেয়ার জন্যই মকছেদ মরিয়া হযে উঠেছে। মকছেদ শুধু বালু দস্যূই নয় কি রকম মানুষ এলাকাবাসী জানে। মকছেদের আমিত্বর কাছে সবাই অসহায়। মকছেদ সর্ম্পকে বলতে রুচিতে বাঁধে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park