পাবনায় সমকাল-বিএফএফ বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত পাবনায় সমকাল-বিএফএফ বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় সমকাল-বিএফএফ বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৭৮ বার পঠিত

“বিতর্ক মানেই যুক্তি, বিজ্ঞানে মুক্তি” এই শ্লে¬াগানে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে সমকাল সুহৃদ সমাবেশ এবং বাংলাদেশ ফিড্রম ফাউন্ডেশনের উদ্যোগে পাবানয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার পাবনা চেম্বার অব কমার্স মিলনায়তনে পবিত্র কোরআন তেলওয়াত ও সমবেত জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে জেলার ৮টি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।
প্রতিদ্ব›িদ্বতাপুর্ন বিতর্ক প্রতিযোগিতায় পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল চ্যাম্পিয়ন ও পাবনা জেলা স্কুল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

পাবনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, স্কয়ার হাইস্কুল এন্ড কলেজ, কৃষ্ণপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, পাবনা আদর্শ গার্লস হাইস্কুল, গোপাল চন্দ্র ইন্সটিটিউট, শহীদ আহমেদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয় এই বির্তক প্রতিযোগিতায় অংশ নেয়।

সমকালের পাবনাস্থ স্টাফ রির্পোটার এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে পাবনার পুলিশ সুপার আকবর আলী মৃন্সী এই বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা প্রশাসক বিশ্বাস বিশ্বাস রাসেল হোসেন। প্রানবন্ত এই বির্তক উপভোগ করেন শহরের ৮টি স্কুলের দুই শতাধিক শিক্ষার্থী। পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী বিজয়ীদের মধ্যে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park