পাবনায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু পাবনায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৪ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

পাবনায় বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৮১ বার পঠিত

পাবনার চাটমোহর উপজেলায় জমিতে পাট কাটার সময় বজ্রপাতে দুই কৃষক‌ নিহত হয়েছেন। এ সময় কৃষকদের দুটি গরুও মারা যায়। রোববার (৩১ জুলাই) বিকেলে‌ ফৈলজানা ইউনিয়নের ছাইকোলা বিলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফৈলজানার কচুগাড়ি গ্রামের শওকত হোসেনের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও মো. মফিজ উদ্দিনের ছেলে রেজাউল করিম (৩৬)। সম্পর্কে তারা চাচাত ভাই।

বিষয়টি নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, মাঠে পাট কাটার মাঝেই বিকেলের দিকে বৃষ্টি শুরু হলে তারা মাঠ থেকে বাড়ি ফিরছিলেন। কিছুদূর যাওয়ার পর বজ্রপাতে সাইফুল ও তাদের গরু মারা যায়, অপরজন রেজাউল করিম গুরুতর আহত হন।

এ সময় মাঠের অন্যান্য কৃষকরা আহত রেজাউল করিমকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুজনের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park