পাবনায় ফেন্সিডিল নিয়ে সাবেক চেয়ারম্যানসহ আ.লীগের ৫ নেতা গ্রেপ্তার! পাবনায় ফেন্সিডিল নিয়ে সাবেক চেয়ারম্যানসহ আ.লীগের ৫ নেতা গ্রেপ্তার! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় ফেন্সিডিল নিয়ে সাবেক চেয়ারম্যানসহ আ.লীগের ৫ নেতা গ্রেপ্তার!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৫৬০ বার পঠিত

পাবনায় প্রাইভেটকারে ফেন্সিডিল বহন করার সময় সাবেক ইউপি চেয়ারম্যানসহ আওয়ামী লীগের ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে র্যাব।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধা ৭ টার দিকে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়। এর আগে ভোরে পাবনা সদর উপজেলার ভাড়ারাঁ ইউনিয়নের নলদহ বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন- সুজানগর উপজেলার আওয়ামী লীগের প্রচার সম্পাদক, চরতারাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ভবানীপুর গ্রামের হোসেন আলীর ছেলে রবিউল হক টুটুল (৪৫),ফারাদপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রইচ উদ্দিন খান (৫২), সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের মৃত আবু তাহের প্রামানিকের ছেলে ও সাবেক ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার (৫৯), সুজানগরের ভবানীপুর গ্রামের সুদেব কর্মকারের ছেলে স্বপন কর্মকার (৩৯), ভবানীপুর গ্রামের দেবেন্দ্রনাথ কর্মকারের ছেলে দিলিপ কুমার কর্মকার (৪৪)।

র্যাব পাবনা কার্যালয় সূত্রে জানা গেছে, প্রাইভেটকারে করে পাবনা শহর থেকে ফেন্সিডিল ক্রয় করে অনন্ত বাজার হয়ে সুজানগর যাওয়ার সময় নলদহ বাজার এলাকার আব্দুর রশিদ মোল্লার বসতবাড়ীর পাশ থেকে একটি মাইক্রোবাস তল্লাশী করে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে ১১ বোতল ফেন্সিডিল, ৬ টি মোবাইল, এক লাখ ২৫ হাজার টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র্যাব পাবনা কার্যালয়ের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পরিচালক কিশোর রায় জানান, আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিজেদের নিকট রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ফেন্সিডিলসহ সাবেক চেয়ারম্যান রবিউল হক টুটুলসহ ৫ জনকে আটক করে র্যাব থানায় সোপর্দ করেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। সন্ধা ৭ টার দিকে আদালতের মাধ্যমে পাবনা পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park