পাবনায় নামি প্রতিষ্ঠানের নামে চাল প্যাকেটজাত, জরিমানা পাবনায় নামি প্রতিষ্ঠানের নামে চাল প্যাকেটজাত, জরিমানা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় নামি প্রতিষ্ঠানের নামে চাল প্যাকেটজাত, জরিমানা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১৪৮ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে রোজ অ্যাগ্রো প্রাইভেট লিমিটেডের সুগন্ধা অটো রাইস মিল ও মল্লিক অটো রাইস মিল নামের এমন দুটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা জেলা কার্যালয়। অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিজেদের নিম্নমানের চাল তারা দেশের নামিদামি প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত করে বিক্রি করত।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে উপজেলার দাশুড়িয়ার মুনসিদপুর এলাকায় এই অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক মো. জাহিরুল ইসলাম।

জাহিরুল ইসলাম জানান, দাশুড়িয়া এলাকায় রোজ অটো রাইস মিল ও মল্লিক অটো রাইস মিল দুটিতে তাদের উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে প্রতারণার আশ্রয় নিয়ে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট নামে ব্রি ২৮-২৯, দিনাজপুরের চাল নামে প্যাকেটজাত করে বিক্রি করে আসছিল। তারা ভোক্তাদের সঙ্গে প্রতারণা করে আসছিল।

তিনি আরও জানান, জেলা প্রশাসকের নির্দেশে বাজার তদারকির অভিযানে গেলে প্রতিষ্ঠানটির এমন প্রতারণা ধরা পড়ে। প্রতারণার দায়ে মেসার্স মল্লিক অটো রাইস মিলের মালিক মো. আসলাম উদ্দীন এবং রোজ অ্যাগ্রো প্রাইভেট লিমিটেডের সুগন্ধা অটো রাইস মিলের মালিক মো. আখতারুজ্জামান আখতারকে ৪০ হাজর করে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে অন্য প্রতিষ্ঠানের নামে বাজারজাতকরণের জন্য প্রস্তুতকৃত চালের বস্তাগুলো থেকে চাল ঢেলে ফেলার নির্দেশ দেওয়া হয়।

অভিযানে সহযোগিতা করেন ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সানোয়ার হোসেন, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক এবং ঈশ্বরদী থানা পুলিশের একটি টিম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park