পাবনায় নামি প্রতিষ্ঠানের নামে চাল প্যাকেটজাত, জরিমানা পাবনায় নামি প্রতিষ্ঠানের নামে চাল প্যাকেটজাত, জরিমানা – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

পাবনায় নামি প্রতিষ্ঠানের নামে চাল প্যাকেটজাত, জরিমানা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৮ মাস আগে
  • ৫৩ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে রোজ অ্যাগ্রো প্রাইভেট লিমিটেডের সুগন্ধা অটো রাইস মিল ও মল্লিক অটো রাইস মিল নামের এমন দুটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা জেলা কার্যালয়। অভিযানে দুটি প্রতিষ্ঠানের মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিজেদের নিম্নমানের চাল তারা দেশের নামিদামি প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত করে বিক্রি করত।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে উপজেলার দাশুড়িয়ার মুনসিদপুর এলাকায় এই অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক মো. জাহিরুল ইসলাম।

জাহিরুল ইসলাম জানান, দাশুড়িয়া এলাকায় রোজ অটো রাইস মিল ও মল্লিক অটো রাইস মিল দুটিতে তাদের উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে প্রতারণার আশ্রয় নিয়ে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট নামে ব্রি ২৮-২৯, দিনাজপুরের চাল নামে প্যাকেটজাত করে বিক্রি করে আসছিল। তারা ভোক্তাদের সঙ্গে প্রতারণা করে আসছিল।

তিনি আরও জানান, জেলা প্রশাসকের নির্দেশে বাজার তদারকির অভিযানে গেলে প্রতিষ্ঠানটির এমন প্রতারণা ধরা পড়ে। প্রতারণার দায়ে মেসার্স মল্লিক অটো রাইস মিলের মালিক মো. আসলাম উদ্দীন এবং রোজ অ্যাগ্রো প্রাইভেট লিমিটেডের সুগন্ধা অটো রাইস মিলের মালিক মো. আখতারুজ্জামান আখতারকে ৪০ হাজর করে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে অন্য প্রতিষ্ঠানের নামে বাজারজাতকরণের জন্য প্রস্তুতকৃত চালের বস্তাগুলো থেকে চাল ঢেলে ফেলার নির্দেশ দেওয়া হয়।

অভিযানে সহযোগিতা করেন ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. সানোয়ার হোসেন, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক এবং ঈশ্বরদী থানা পুলিশের একটি টিম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park