পাবনায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ পাবনায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৯ মে ২০২৩, ০৮:০৬ পূর্বাহ্ন
সোমবার, ২৯ মে ২০২৩, ০৮:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ভাঙন আতঙ্কে নদী পাড়ের মানুষ, হুমকিতে পল্লী বিদ্যুৎ সাবস্টেশন নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে লাভ নেই, সংবিধান অনুযায়ীই নির্বাচন: কৃষিমন্ত্রী তারাশে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রাচীর ভাংচুর ও জমি দখলের অভিযোগ  মালিগাছায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির অভিযোগ ঈশ্বরদীতে বাড়ির পাশের পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু পাবনা আইডিয়াল নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস উদযাপন পাবনায় মাদরাসা শিক্ষককে হত্যার প্রতিবাদে মানববন্ধন ৪ দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বরখাস্তের পরও আট বছর ধরে বেতন তুলছেন প্রধান শিক্ষক রূপপুরে উদ্ধার রাশিয়ান নারীর মরদেহে আঘাতের চিহ্ন

পাবনায় ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৮ মাস আগে
  • ৮৭ বার পঠিত

পাবনার সাঁথিয়ায় ইঞ্জিন বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথারবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মিনি কাভার্ডভ্যানের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে উপজেলার ঢাকা-পাবনা মহাসড়কের শরিষা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮), অপরজন একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি মিনিকাভার্ডভ্যান পাবনার সাঁথিয়ার দিকে আসতেছিলো। গতকাল রাত থেকে শরিষা ব্রিজের মহাসড়কে একটি পাথরবোঝাই মালবাহী ট্রাক ইঞ্জিল বিকল হয়ে পরেছিল।সাঁথিয়াগামী মিনিকাভর্ডভ্যানটি পিছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ড্রাইভার ও হেলপার নিহত হোন। এসময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, একটি ট্রাক ধামানো ছিলো। সেই ট্রাকের পিছনে ধাক্কা লেগে এ ঘটনা ঘটেছে। অনেকক্ষন থামানো থাকলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। এখানে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। এর আগেও কয়েকবার এখানে অনেক মানুষের প্রাণ ঝড়েছে।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park