পাবনায় জুয়ার আসর থেকে যুবলীগ সভাপতিসহ ১৫ জন গ্রেপ্তার পাবনায় জুয়ার আসর থেকে যুবলীগ সভাপতিসহ ১৫ জন গ্রেপ্তার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৮ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

পাবনায় জুয়ার আসর থেকে যুবলীগ সভাপতিসহ ১৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৯৪ বার পঠিত

পাবনা আটঘরিয়ায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফারসহ ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়। এর আগে ভোর রাতে দেবোত্তর বাজার যুবলীগের কার্যালয় থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও বরুলিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজুল গাফ্ফার (৪৭), মৃত মজির উদ্দিনের ছেলে মো: সেলিম (৩৮), মো: রোস্তম প্রাং এর ছেলে মো: লিটন (৩৫), কন্দপপুর গ্রামের মো: আবুল হাশেমের ছেলে মো: সজল (২৮), মৃত খালেক এর ছেলে মো: উকিল আলী (৪০), মো: পলাশ এর ছেলে মো: সাগর (২০), দেবোত্তর গ্রামের মো: সামাদের ছেলে মো: মিজান (২৭), মৃত ইয়াছিন আলীর ছেলে আবু সাঈদ (৩৭), নাগদহ গ্রামের হারুনর রশিদ মন্ডলের ছেলে মো: বাবুল আক্তার (৪০), মৃত ধলু সেখের ছেলে মো: রফিক (৪০), চক ধলেশ^র গ্রামের মো: আনসার আলীর ছেলে মো: ফারক হোসেন (৩৪), মৃত শুকুর আলীর প্রাং এর ছেলে মো: মালেক (৩০), বিশ্রামপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে মো: আব্দুল হালিম (৫২), সদর থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো: হিরা (৩৫), ও সদর থানার শাহাপুর জাশাদল গ্রামের মৃত মজুর ছেলে মো: রাজা (৩৫)।

আটঘরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে দেবোত্তর বাজারস্থ উপজেলা যুবলীগ কার্যালয়ে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় হাতে নাতে উপজেলা যুবলীগের সভাপতিসহ ১৫জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নগদ ৩৪ হাজার ৭শ টাকা ও জুয়াড়ি সামগ্রী উদ্ধার করা হয়। এ ঘটনায় আটঘরিয়া থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park