পাবনায় ইজিবাইক চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার পাবনায় ইজিবাইক চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

পাবনায় ইজিবাইক চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ৬৫ বার পঠিত

পাবনার আতাইকুলায় ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয় চোরাই ৩টি ইজিবাইক।
মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুরে পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।এর আগে সোমবার (৩১ অক্টোবর) রাতে পাবনা ও নাটোরে অভিযান চালিয়ে ইজিবাইক জব্দ ও জড়িতদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো-পাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের রিংকু খাঁ (৩০), আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের স্বপন শেখ (৩৭), নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দাড়িকুশি গ্রামের জহুরুল ইসলাম (৩২), একই উপজেলার খাকসা গ্রামের মিনহাজ আলী (৩০), দাড়িকুশি দূর্গাপুর গ্রামের রানা হোসেন (২৬)।

পুলিশ সুপার বলেন, আতাইকুলা থানার গাঙ্গোহাটি কদমতলী গ্রামের জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে বনগ্রাম বাজারে বাসস্ট্যান্ডে তার ইজিবাইক রেখে হোটেলে দুপুরের খাবার খেতে যান। খাওয়া শেষে এসে দেখতে পান সেখানে তার ইজিবাইকটি নেই। কে বা কারা তার ইজিবাইকটি চুরি করে পালিয়ে গেছে।

অনেক খোঁজাখুঁজি করে নিজের ইজিবাইক না পেয়ে এ ঘটনায় ভুক্তভোগী জুয়েল রানা বাদি হয়ে আতাইকুলা থানায় ৩১ অক্টোবর একটি একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ ঘটনাস্থল বনগ্রাম বাজার বাসস্ট্যান্ড এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে অভিযুক্ত রিংকু খাঁ (৩০) কে সনাক্ত ও গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দারিকুসি নামক স্থানে অভিযুক্ত জহুরুল ইসলামের হেফাজতে থাকা চুরি যাওয়া ইজিবাইকটি সহ আরো চোরাই দুইটি ইজিবাইক জব্দ করা হয়।

এ সময় চুরির ঘটনার সাথে জড়িত জহুরুল, মিনহাজ, রানা ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। পরে বাকি দু’টি ইজিবাইকের মালিক থানায় এসে তাদের ইজিবাইক সনাক্ত করেন। জব্দকৃত তিনটি ইজিবাইকের আনুমানিক মুল্য ৪ লাখ ২০ হাজার টাকা।

আতাইকুলা থানা ‍পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান জানান,  মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ৫ জনকে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park