পাবনায় আনছার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত পাবনায় আনছার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

পাবনায় আনছার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ৯৪ বার পঠিত

পাবনা-১ আসনের সংসদ  জাতীয় সংসদের ডেপুটি স্পীকার শামসুল হক টুকু বলেছেন, মাদক ও সন্ত্রাসের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার বিস্তারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই খেলাধুলাকে উৎসাহিত করেন, প্রণোদনা দেন। সরকারের সঙ্গে সঙ্গে সবাইকে যার যার জায়গা থেকে ভূমিকা রাখতে হবে।
শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধায় পাবনা সদর উপজেলার আরিফপুর সদর গোরস্তান মাঠে আনসার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে টাইব্রেকারে রজনীগন্ধা স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে শাপলা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হলে খেলাটি টাইব্রেকারে গড়ায়।
রুহুল আমিন বিশ্বাস রানা সভাপতিত্বে ও আজমত আলী বিশ্বাসের সঞ্চালনায় ফাইনাল খেলা উদ্বোধন করেন সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।
এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, বীর মুক্তিযোদ্ধা আ. স. ম আব্দুর রহিম পাকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি উপস্থিত ছিলেন।
এছাড়া অনুষ্ঠানে পাবনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park