পাবনায় অস্ত্রসহ ৩ ছাত্রলীগ নেতা-চরমপন্থি গ্রেফতার পাবনায় অস্ত্রসহ ৩ ছাত্রলীগ নেতা-চরমপন্থি গ্রেফতার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

পাবনায় অস্ত্রসহ ৩ ছাত্রলীগ নেতা-চরমপন্থি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ৪৫ বার পঠিত

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা রাজনীতির পাশাপাশি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সর্বহারা দলের সঙ্গেও জড়িত।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠোনো হয় সেটি বিষয়টি নিশ্চিত করেন আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী। এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে আমিনপুরের ঢালারচর ইউনিয়নের মিরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মিরপুর গ্রামের মৃত বাহাদুর সরদারের ছেলে ইউনূস সরদার (২৮), সামাদ সরদারের ছেলে ও ঢালারচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরদার (২৪) ও মৃত ইমান সরদারের ছেলে জিলাল সরদার (৪০)। গ্রেফতারকৃতরা সবাই ঢালারচর ইউনিয়নের চেয়ারম্যান কোরবান আলী সরদারের অনুসারী।

ওসি রওশন আলী বলেন, তারা নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সর্বহারা দলের সঙ্গে জড়িত এবং এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান সুটারগান ও একটি ১২ ভোর কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতারদের মধ্যে ইতিপূর্বে ইউনূস ও মাসুদের নামে থানায় মামলা রয়েছে।

রাজনৈতিক পরিচয় আছে কি-না এমন প্রশ্নের জবাবে ওসি জানান, মাসুদ সরদার ঢালারচর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। বাকিদের রাজনৈতিক পদ এখনও নিশ্চিত হতে পারেনি।

এবিষয়ে ক্ষোপ প্রকাশ করে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদার বলেন, ‘সবাই আওয়ামী লীগ-ছাত্রলীগ করে, আওয়ামী পরিবারের সন্তান, তারা কোনও সন্ত্রাসী নয়। তারা মিরপুর বাজারে নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিল। কিন্তু হঠাৎ করে ওসি সাহেব চাউলের সিলিপ দেয়ার কথা বলে ঘর আটকে দিয়ে তাদের অস্ত্র দিয়ে গ্রেফতার দেখিয়েছেন। ওসি সাহেব এখানে রাজনৈতিক ফায়দা লুটতেছেন। আসলে উনি (ওসি) এখানে রাজনীতি করতে আসছেন, ওসিগিরি করতে আসেন নাই।’

এ বিষয়ে বেড়া উপজেলা ও আমিনপুর থানা ছাত্রলীগের কমিটি না থাকায় কোন দায়িত্বশীলের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park