সাদুল্লাপুর ইউনিয়ন আ.লীগের উঠান বৈঠক  সাদুল্লাপুর ইউনিয়ন আ.লীগের উঠান বৈঠক  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

সাদুল্লাপুর ইউনিয়ন আ.লীগের উঠান বৈঠক 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৭ মাস আগে
  • ৭১ বার পঠিত

পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
শনিবার রাতে ওয়ার্ডটির লোহাগাড়া স্কুল মাঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আওয়ামী লীগ ক্ষমতায় এলে ও নৌকা মার্কা ভোট পেলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয় ।‘আওয়ামী লীগ যখনই সরকারে এসেছে, তখন থেকে পাবনার সার্বিক চিত্র পরিতর্বন হয়েছে। পাবনায় উন্নয়ন হয়েছে সকল ক্ষেত্রে । তাই আগামী নির্বাচনে নৌকা মার্কা বিজয়ের কোন বিকল্প নেই।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী প্রামানিক এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিলন হোসেনের পরিচালনায় আরো বক্তব্য দেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান,তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট তৌফিক ইমাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি,সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মুন্সী, সাধারন সম্পাদক রইস উদ্দিন খান, মাওলানা ইসহাক আলী,৮নং ওয়ার্ড  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মেম্বার, সাদুল্লাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বদরুদ্দোজা মানিক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জয় মাহমুদ জিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সোহাগ খান বাপ্পী প্রমুখ।
এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park