পাবনায় সুদ-ঘুষের বিরুদ্ধে বয়ান দেওয়ায় ইমামকে হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান  পাবনায় সুদ-ঘুষের বিরুদ্ধে বয়ান দেওয়ায় ইমামকে হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় সুদ-ঘুষের বিরুদ্ধে বয়ান দেওয়ায় ইমামকে হুমকি দিলেন ইউপি চেয়ারম্যান 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ২৬৩ বার পঠিত

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের নলগাড়ি জামে মসজিদে জুমার খুতবায় সুদ ও ঘুষের বিরুদ্ধে বয়ান করায় ইমামকে হুমকি দিয়েছেন পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাইফুজ্জামান পিন্টু।
গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) মসজিদে জুমার খুতবার সময় বয়ান দিচ্ছিলেন মাওলানা সিরাজুল ইসলাম। সিরাজুল ইসলাম মানিকগঞ্জ থেকে এসে গত দুই বছর ধরে মসজিদের ইমামতি করে আসছিলেন।
মসজিদের মুসল্লি ও এলাকাবাসী জানান, বয়ানে মাওলানা সিরাজুল ইসলাম বয়ানে বলেন, সুদ ও ঘুষের টাকা দিয়ে অনেকেই হজ্জে যাচ্ছেন, তাদের হজ্জ কতটুকু আল্লাহ কবুল করবেন আল্লাহ জানে। আবার নির্বাচনের সময় দেখা যায়, বিভিন্ন চেয়ারম্যান মেম্বার প্রতিশ্রুতি দেয় নানা ধরনের কাজ করে দেবেন তারা।  কিন্ত নির্বাচনের পরে আর কোনো খোজ খবর থাকে না।
ইমামের এমন বয়ান মসজিদের মাইকের মাধ্যমে শুনতে পান পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু। এতে ক্ষিপ্ত হয়ে হুজুরকে মসজিদের বাইরে ঢেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এমন বয়ান পরবর্তীতে দিলে সমস্যা হবে বলে হুমকি দেন৷
এ বিষয়ে ভুক্তোভোগী ইমাম মাওলানা সিরাজুল ইসলাম বলেন, আমি জুম্মার নামাজের সময় সুদ, ঘুষসহ যারা বিভিন্ন অপকর্ম করে বেড়ায় তাদের জন্য পরকালে কঠিন শাস্তি দেবে আল্লাহ। কিছু মানুষ দেশের টাকা মেরে খেয়ে হজ্জ করতে যাচ্ছে। এমন কথা পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু শোনার পর নামাজের পর তিনি আমার কাছে এসব কেন বললেন জানতে চান। ভবিষ্যতে আর এই ধরনের বয়ান না দিতে নিষেধ করেন।
তবে এসকল বিষয় অস্বীকার করে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু বলেন, আসলে ঘটনাটা এমন না। হুজুর ভুলভাল বয়ান দিয়েছিলেন পরে এসে আমার কাছে ক্ষমা চেয়েছেন৷ আর আমি কোনো হুমকি ধামকি দেই নাই। কোনো গালিগালাজও করি নাই।
ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পিএম ইমরুল কায়েস বলেন, এ বিষয়ে আপনার থেকেই প্রথমে শুনলাম। এখনই  এ বিষয়ে খোঁজখবর নিচ্ছি।
সাইফুজ্জামান পিন্টু ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park