পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা!

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ১৫৫ বার পঠিত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে পাবনার সুজানগর উপজেলা। নির্বাচনী প্রাক প্রচারণার ঘিরে এক ইউপি চেয়ারম্যানকে হুমকি ধামকি দেয়ার অভিযোগ উঠেছে পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের বিরুদ্ধে। প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
শুক্রবার (৮ মার্চ) সকালে সুজানগরের হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমেদ খানকে তার বাড়িতে গিয়েই হুমকি দেয়ার এই অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অভিযুক্ত আব্দুল ওহাব আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নির্বাচনী প্রাক প্রচারণা চালাতে হাটখালির কামালপুর এলাকায় যান আব্দুল ওহাব ও তার নেতাকর্মীরা। এলাকার স্থানীয়দের মাঝে ভোট প্রার্থনা শেষে স্থানীয় চেয়ারম্যান ফিরোজ আহমেদ খানের বাড়িতে যান আব্দুল ওহাব। এসময় চেয়ারম্যানকে তার পক্ষে ভোট করার জন্য আহ্বান জানান। এতে চেয়ারম্যান রাজি না হলে উভয়পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এতে ক্ষীপ্ত হয়ে ফিরোজ আহমেদ খানকে নানা হুমকি ধামকি দেন আব্দুল ওহাব।

এবিষয়ে ভুক্তভোগী ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ খান বলেন, আব্দুল ওহাব ও তার কয়েকশ ক্যাডার বাহিনী  অতর্কিতভাবে আমার বাড়ির উপর হামলা চালিয়ে আমাকে প্রাণনাথের হুমকি দিয়েছেন। তার পক্ষে ভোট না করায় আমাকে বাড়ির বাহিরে বের হলে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছেন। আমি এ বিষয়ে পুলিশের কাজে অভিযোগ দিচ্ছি।

তবে হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল ওহাব। তিনি বলেন, আমরা ওনার (ফিরোজ আহমেদ খান) কাছে ওনার বাড়িতে ভোট চাইতে গিয়েছিলাম। উনি তখন বললেন তাদের কাছে নাকি আমার ভোট চাওয়া ঠিক না! উনি যদি বলে তাহলে নাকি ওই এলাকার লোক আমার পক্ষে ভোট করবে না। এসব নিয়ে উনার লোকজন আর আমার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। কিন্তু কোনো হুমকি দেয়া হয়নি। উনিই হুমকি দিয়ে বলেছেন- আমাকে ওখানে ডুকতে দেবেন না, তখন আমিও বলেছি তাহলে উনাকেও কোথাও যেতে দেব না।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, এখানো আমি লিখিত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে চেয়ারম্যানকে হুমকি দেয়ার প্রতিবাদে শুক্রবার বিকেলে হাটখালির কামালপুর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এতে উপস্থিত ছিলেন হাটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ খান, হাটখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজহার আলী শেখ, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্পাদক রেজা মন্ডল, সুজানগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আমিরুল ইসলাম, হাটখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম রিপন, হাটখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন পাপ্পু,  হাটখালী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শুরমান মেম্বার, যুবলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park