পাবনায় বিএনপি ও জামায়াতের গণমিছিল  পাবনায় বিএনপি ও জামায়াতের গণমিছিল  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ পাবনায় শিক্ষকদের বরণ ও প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠান দিনে শুনসান নিরবতা, আঁধার নামলেই শুরু হয় সুজানগরে বালু উত্তোলনের মহোৎসব  পাবনায় বই মেলার উদ্বোধন করলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান  পাাবনায় ইন্টার্ন নার্সকে মারধরের প্রতিবাদে তৃতীয়দিনে কর্মবিরতি রূপপুর নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন মন্ত্রী ইয়াফেস, জড়ালেন তর্কে পাবনা জেনারেল হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগ দালালের বিরুদ্ধে ‘আমার সঙ্গে আল্লাহ ছাড়া কেউ নেই, এজন্য বিচারও চাইনি!’

পাবনায় বিএনপি ও জামায়াতের গণমিছিল 

শহর প্রতিনিধি
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ১৭ বার পঠিত

সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিরোধী দলের নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিশাল গণমিছিল করেছে পাবনা জেলা বিএনপি। একই দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে গণমিছিল করেছে জেলা জামায়াতে ইসলামীও।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে পাবনা শহরে পৃথকভাবে এই কর্মসূচি পালিত হয়।
এদিন দুপুর ১২টার দিকে খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের গোপালপুরস্থ (লাহিড়ীপাড়া) জেলা বিএনপির কার্যালয়ে সমবেত হন। পরে শহরমুখী গণমিছিল শুরু হয়। মিছিলটি দলীয় কার্যালয় হয়ে শহরের আব্দুল হামিদ রোড, ট্রাফিক মোড়, চাঁপা মসজিদ, দই বাজার, নিউজ মার্কেট, রবিউল মারৃ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব এবং সদস্য সচিব এডভোকেট মাসুদ খন্দকারের নেতৃত্বে হাজারো নেতাকর্মী গণমিছিল অংশগ্রহণ করেন।  ‘ভোট চোর ভোট চোর, শেখ হাসিনা ভোট চোর’, ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই, ‘আর নয় প্রতিরোধ, এবার হবে প্রতিশোধ’, ‘এবার গুলি চালালে, আমরাও চালাবো’, ‘হামলা করে আন্দোলন, বন্ধ করা যাবে না’- ইত্যাদি শ্লোগানে নেতাকর্মীরা গণমিছিল মুখরিত করে তোলেন।
এদিকে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে ১০ দফা এবং জামায়াতের ইসলামীর কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান ও সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরয়ারসহ গ্রেফতারকৃত বিরোধীদলীয় সকল পর্যায়ের নেতাকর্মীদের মুক্তির দাবিতে গণমিছিল করেছে জেলা জামায়াতে ইসলামী।
শনিবার (২৪ ডিসেম্বর)  সকাল সাড়ে ৮টার দিকে শহরের চাপা মসজিদ মোড় থেকে গণমিছিলটি শুরু হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দিলালপুরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম, সেক্রেটারি অধ্যক্ষ হাফেজ মাওলানা ইকবাল হোসাইন ও সহকারী সেক্রেটারি আব্দুল গাফফার খান‌, সদর উপজেলা জামায়াতের আমির আবদুর রব, সেক্রেটারি ইব্রাহিম খলিল আইনুল, পৌর জামায়াতের আমির আব্দুল রকিব, সেক্রেটারি জাকির হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park