পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ১৭৩ বার পঠিত

Tags: ,

পাবনা সদর উপজেলার পৌরসভা ইউনিটের প্রাথমিক শিক্ষা পদক ২০২৪, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন হেমায়েতপুর বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আরিফুজ্জামানকে কয়েকজন দপ্তরী কাম নৈশপ্রহরী বেধরক কিল-ঘুষি লাথি মারে।

জানা যায়, খেলা সুশৃঙ্খলভাবে পরিচালনার জন্য ভীড় সামলাতে দক্ষিণরাঘবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সজিব কে দূরে সরে যেতে বললে ক্ষিপ্ত হয়ে এলোপাথাড়ি কিল ঘুষি লাথি মারতে থাকে। আরো কয়েকজন দপ্তরী তার সাথে যোগ দিয়ে শত শত ছাত্র-ছাত্রী শিক্ষকের মাঝে প্রহার করে। পরে গ্যালারিতে থাকা শিক্ষক, শিক্ষা অফিসার এগিয়ে আসলে পরিস্থিতি শান্ত হয়।

এই ন্যাক্কারজনক ঘটনায় দোষীদের দৃস্টান্তমূলক শাস্তি দাবী জানিয়েছেন- বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের কেন্দ্রীয় ও পাবনা জেলা সহকারী শিক্ষক নেতা মো: মাসুদ রানা, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা জেলা শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন পদস্থ শিক্ষক নেতৃবৃন্দ।

উল্লেখ্য উক্ত সহকারী শিক্ষক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা ও গবেষণা বিষয়ে পড়াশোনা শেষ করে ২০২৩ সালে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park