পাবনায় চরমপন্থি দলের নেতাকে গুলি করে হত্যা  পাবনায় চরমপন্থি দলের নেতাকে গুলি করে হত্যা  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

পাবনায় চরমপন্থি দলের নেতাকে গুলি করে হত্যা 

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ২৯ বার পঠিত

পাবনা আটঘরিয়া উপজেলায় আবু মূসা খা (৩৫) নামের চরমপন্থি দলের এক নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার একদন্ত ইউনিয়নের চাচকিয়া অলির মোড়ে এঘটনা ঘটে।
নিহত আবু মূসা খা (৩৫) চাচকিয়া গ্রামের দিয়ারপাড়ার অলিউল্লাহ খার ছেলে। সে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ব বাংলা সর্বহারা পার্টির নেতা ছিলেন। ২০১৯ সালে পাবনা জেলা স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে আত্মসমর্পণ করেছিলেন তিনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, চাচকিয়া অলির মোড়ে নাজিবুল ইসলামের চায়ের দোকানে কেরাম খেলা দেখছিলেন মূসা। মাগরিবের আজানের কয়েক মিনিট আগে সিএনজিচালিত অটোরিকশা করে ৪-৫ জন দুর্বৃত্ত এসেই গুলি করে এবং চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই সে মারা যান।
একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল সরদার বলেন, সে চরমপন্থী দলের সদস্য ছিল। ২০১৯ সালের সে সরকারের কাছে আত্মসমর্পণ করেছিল। এরপরে সে স্বাভাবিকভাবে জীবনযাপন করছিল। তারপরও সে যেহেতু চরমপন্থী দলের সঙ্গে আগে কার্যক্রম চলাতো এজন্য তার হয়তো শত্রুর অভাব ছিল না।
বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম  জানান, ঘটনার পরপরই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা তাকে হত্যা করল সেটি এখনো জানা সম্ভব হয়নি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। তদন্ত পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park