পাবনায় আইডিয়াল শিক্ষা পরিবারের সর্ববৃহৎ বিজয় র‌্যালি পাবনায় আইডিয়াল শিক্ষা পরিবারের সর্ববৃহৎ বিজয় র‌্যালি – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ পাবনায় শিক্ষকদের বরণ ও প্রাথমিক শিক্ষা পদক অনুষ্ঠান দিনে শুনসান নিরবতা, আঁধার নামলেই শুরু হয় সুজানগরে বালু উত্তোলনের মহোৎসব  পাবনায় বই মেলার উদ্বোধন করলেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মারা গেছেন ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান  পাাবনায় ইন্টার্ন নার্সকে মারধরের প্রতিবাদে তৃতীয়দিনে কর্মবিরতি রূপপুর নিয়ে প্রশ্ন করায় ক্ষেপে গেলেন মন্ত্রী ইয়াফেস, জড়ালেন তর্কে পাবনা জেনারেল হাসপাতালের নার্সকে মারধরের অভিযোগ দালালের বিরুদ্ধে ‘আমার সঙ্গে আল্লাহ ছাড়া কেউ নেই, এজন্য বিচারও চাইনি!’

পাবনায় আইডিয়াল শিক্ষা পরিবারের সর্ববৃহৎ বিজয় র‌্যালি

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ১৩৮ বার পঠিত

বিনম্র শ্রদ্ধা, ভালবাসা, আর নানা আয়োজনে পাবনা জেলাসহ উত্তরবঙ্গের সুনামধন্য শিক্ষা পরিবার পাবনা আইডিয়াল শিক্ষা পরিবারের উদ্যোগে ৫১তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দীর্ঘ দুই কিলোমিটার  বিজয় র‌্যালি করে জেলাজুড়ে বেশ সারা ফেলেছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর ২০২২) সকালে সদর হাসপাতাল রোডস্থ শালগাড়িয়া আইডিয়াল শিক্ষা পরিবারের নিজস্ব ক্যাম্পাস থেকে সহস্রাধিক শিক্ষার্থী জাতীয় পতাকা ও প্লেকার্ড নিয়ে বিজয় র‌্যালি শুরু করেন। পুরো শহর পদক্ষিণ করে দুর্জয় পাবনার শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

র‌্যালিতে অংশ গ্রহণ করে পাবনা আইডিয়াল শিক্ষা পরিবারের অঙ্গ প্রতিষ্ঠান, পাবনা আইডিয়াল নার্সিং কলেজ, ঈশ্বরদী আইডিয়াল নার্সিং ইনষ্টিটিটিউট, আইডিয়াল ম্যাটস এন্ড আইএমটি, আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, পাবনা আইডিয়াল হাসপাতাল, পাবনা আইডিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

র‌্যালি শেষে আইডিয়াল নার্সিং কলেজের নিজস্ব ক্যাম্পাসে বিজয় দিবসের তাৎপর্য নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয়ের মধ্য দিয়ে বিশ্ব মানচিত্রে নতুন দেশ হিসেবে বাংলাদেশের পথচলা শুরু হয়। যে সমস্ত শহীদের আত্মত্যাগের বিনিময়ে আমরা এই বিজয় অর্জন করেছি তাদের কথা আজীবন জাতী শ্রদ্ধার সঙ্গে স্বরণ করবে।

শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার প্রকৃত সুফল পেতে সবাইকে একযোগে কাজ করতে হবে। পাবনা আইডিয়াল শিক্ষা পরিবার দেশের শিক্ষাঙ্গনে দারুণ ভূমিকা রাখছে। দেশের শতভাগ মানুষকে শিক্ষিত করে গড়ে তোলার জন্য প্রতিষ্ঠার শুরু থেকেই কাজ করে চলেছে। শিক্ষা পরিবারের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও পরিচালনা পরিষদের সবাইকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আইডিয়াল শিক্ষা পরিবারের চেয়ারম্যান বেলাল হোসেন, আইডিয়াল গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আরিফ, পরিচালক আব্দুল ওয়াদুদ, নার্সিং কলেজের পরিচালক আবু দাউদ, পরিচালক বেলাল হাসান রাজু, আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পরিচালক জহিরুল ইসলাম জহির, আইডিয়াল হাসপাতালের পরিচালক সিরাজুল ইসলাম, পাবনা আইডিয়াল নার্সিং কলেজের অধ্যক্ষ হোসনেয়ারা পারভীনসহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park