নিখোঁজের দুই দিন পর যমুনায় পাওয়া গেল ২ ভাইয়ের লাশ নিখোঁজের দুই দিন পর যমুনায় পাওয়া গেল ২ ভাইয়ের লাশ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

নিখোঁজের দুই দিন পর যমুনায় পাওয়া গেল ২ ভাইয়ের লাশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ বছর আগে
  • ১১৮ বার পঠিত

জাহাজ দেখতে গিয়ে যুমনা নদীতে নিখোঁজের দুই দিন পর খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৩ অক্টোবর) সকালে পাবনার নগরবাড়ী নৌ-বন্দরের প্রতাপপুর এলাকায় যমুনা নদী থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ।

এর আগে শনিবার জাহাজের সঙ্গে ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হয় পান্না সরদার (২৮) এবং পিয়াস শেখ (২০)। তারা দুজনে সম্পর্কে আপন খালাত ভাই। পান্না সাঁথিয়া উপজেলার ভৈরবপুর গ্রামের আক্কাছ সরদারের ছেলে এবং পিয়াস সুজানগর উপজেলার কোলচুড়ি গ্রামের আমিরুল সেখের ছেলে।

পুলিশ ও মৃত পান্নার মামা আনোয়ার হোসেন জানান, শনিবার দুই ভাই নগরবাড়ী এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বিয়ে খেতে গিয়েছিল। দুপুরের দিকে ওই এলাকার আরেক যুবকের সঙ্গে দুইজন নগরবাড়ী ঘাটে গিয়ে নৌকায় চড়ে যমুনা নদীতে বেড়াতে যায়।

বেড়ানোর সময় নগরবাড়ী ঘাটে জাহাজের সঙ্গে নৌকার ধাক্কা লাগার ভয়ে নৌকা থেকে তিনজনই নদীতে ঝাঁপ দেয়। এর মধ্যে স্থানীয় ছেলেটি সাঁতরে জাহাজ ধরে বেঁচে গেলেও পান্না ও আশিক নিখোঁজ হয়। রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি টিম শনিবার সারা দিন ও রোববার দুপুর পর্যন্ত খোঁজাখুঁজি করে লাশের সন্ধান না পেয়ে উদ্ধার তৎপরতা বন্ধ করে দেয়।

এরপর সোমবার সকাল ৭টার দিকে প্রতাপপুর জামে মসজিদের কাছে সেখানে থাকা একটি কার্গো জাহাজ ছেড়ে যাওয়ার পর পরই মরদেহ দুটি ভেসে ওঠে। স্রোতের কারণে মরদেহ দুটি জাহাজের নিচে আটকে ছিল বলে ধারণা করা হচ্ছে। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

নগরবাড়ী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম বলেন, গত দুই দিন অনেক খোঁজাখোঁজির পরেও না পেয়ে স্থানীয়দের থেকে খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়। বর্তমানে মরদেহ দুটি পুলিশের হেফাজতে রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলেই মরদেহ দুটি আইনি প্রক্রিয়া শেষে তাদের কাছে হস্তান্তর করা হবে।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম বলেন, এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park