নগরবাড়িতে কার্গো জাহাজের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ ২ নগরবাড়িতে কার্গো জাহাজের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ ২ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

নগরবাড়িতে কার্গো জাহাজের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজ ২

মনির
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ২৩৭ বার পঠিত

আজ সকাল আনুমানিক ১১ টার সময় পাবনা জেলার নগববাড়ি ঘাটে কার্গোর সাথে নৌকার ধাক্কা লেগে দুজন যমুনা নদীতে নিখোঁজ হয়।

নিখোঁজ একজনের নাম পান্না (২৮) তার বাড়ি সুজানগরের ভৈরবপুর গ্রামে তার পিতার নাম আক্কাস এবং নিখোঁজ অপর একজনের বাড়ি আতাইকুলার কোলসুরি গ্রামের আমিরুল ইসলামের ছেলে পিয়াস (২০) প্রত্যাক্ষদর্শীরা জানান,বেলা ১১ টার দিকে তারা তিন জন নৌকা নিয়ে নগরবাড়ি পৌর্ট এলাকা সংলগ্ন যমুনা নদীতে ভ্রমণের উদ্দেশ্য বের হলে পণ্য বোঝাই কার্গো জাহাজের সাথে তাদের নৌকাটির ধাক্কা লাগলে নৌকাটি পানিতে তলিয়ে যায়, এতে নৌকায় থাকা একজন সাতঁরে পাড়ে উঠতে পারলেও পান্না এবং পিয়াস নিখোঁজ রয়ে যায়।

প্রাথমিক পর্যায়ে স্থানীরা খোঁজা খুঁজি করে না পেয়ে পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে বিকাল ৫ টার দিকে রাজশাহী থেকে ডুবুরি এসে পানিতে নিখোঁজদের খুঁজতে চেষ্টা করে, রাত হয়ে যাওয়ায় খোঁজার কাজ স্থগিত করে দেয় এবং আগামীকাল আবার নিখোঁজদের খোঁজার কাজ করবে বলে জানা গেছে।

এদিকে নিখোঁজদের পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে। তাদের আত্মীয় স্বজনরা সহ স্থানীরা নদীর পাড়ে অপেক্ষা করছিল অন্ততঃ তাদের লাশটা যেন খুঁজে পাওয়া যায়।

স্থানীয়রা জানান প্রতিদিন এখানে অনেক দর্শনার্থী আসে এখানে এবং নৌকা চড়ে ভ্রমণ করে যেহেতু এঘাটে অনেক বড় বড় কার্গো চলে সুতরাং প্রত্যেক এ বিষয়ে আরও সচেতন হতে হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park