দ্রব্যমূল্য নিয়ে মানুষ এখন দিশেহারা: মামুনুর রশীদ খান দ্রব্যমূল্য নিয়ে মানুষ এখন দিশেহারা: মামুনুর রশীদ খান – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দ্রব্যমূল্য নিয়ে মানুষ এখন দিশেহারা: মামুনুর রশীদ খান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ২৯ বার পঠিত

মধ্যরাতের ভোটের সরকার হঠাৎ করে মধ্যরাতে তেলের দাম বৃদ্ধি করেছে। অস্বাভাবিক দ্রব্যমূল্যের কারণে সাধারণ মানুষ এখন দিশেহারা। এই সরকার এভাবে দেশকে ধ্বংস করে দিচ্ছে বলে মন্তব্য করছেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. মামুনুর রশীদ খান।

রবিবার (৭ আগস্ট) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যা এবং জ্বালানি তেল ও সারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

এদিন কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে ট্রাকের ওপর নির্মিত অস্থায়ী মঞ্চের সামনে কালো ব্যাজ পরে জড়ো হয়ে এ কর্মসূচিতে অংশ নেন কৃষক দলের নেতাকর্মীরা। সকাল থেকেই ফকিরেরপুল মোড় এবং পশ্চিমে কাকরাইলের নাইটেঙ্গল মোড় দিয়ে নেতা-কর্মীরা ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে দেখা যায়। তারা স্লোগান ধরেন- ‘নূরে আলম-আবদুর রহিমের রক্ত, বৃথা যেতে দেব না’, ‘আমার ভাই মরল কেনো শেখ হাসিনা জবাব চাই’।

মো. মামুনুর রশীদ খান বলেন, ‘মানুষের পিট দেয়ালে ঠেকে গেছে। যেকোনও সময় গণঅভুত্থ্যান ঘটতে পারে। এই গণঅভুত্থ্যান ঠেকাতে সারা দেশে বিএনপির ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের টার্গেট করেছে। এর অংশ হিসেবে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যা গুলি করে হত্যা করা হয়েছে। কিন্তু তাতেও এই সরকারের শেষ রক্ষা হবে না। আগামীতে কৃষক দলের নেতৃত্বে যে আন্দোলন শুরু হবে তা সরকারের পতন অনিবার্য।’

পাবনার কৃতিসন্তান জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park