দেশে এমন কোনো গ্রাম নেই যেখানে বিদ্যুৎ নেই : আব্দুর রহমান দেশে এমন কোনো গ্রাম নেই যেখানে বিদ্যুৎ নেই : আব্দুর রহমান – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দেশে এমন কোনো গ্রাম নেই যেখানে বিদ্যুৎ নেই : আব্দুর রহমান

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : ৪ মাস আগে
  • ২১ বার পঠিত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, আগামী নির্বাচনে জনগণের ভোটে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন। তিনি আবারও ক্ষমতায় আসলে উন্নয়নে বাংলাদেশ সিঙ্গাপুর ও মালয়েশিয়াকেও ছাড়িয়ে যাবে। 

শনিবার (১১ জুন) দুপুরে পাবনার সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রি কলেজ মাঠে সুজানগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, শেখ হাসিনাকে জনগণ আবারও ক্ষমতায় আনবে। কারণ, দেশে এমন কোনো গ্রাম নেই যেখানে বিদ্যুৎ নেই, রাস্তাঘাট নেই।

তিনি বলেন, ২০১৩ সালে আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছিল যে বিএনপি, সেই বিএনপি আবারও হুমকি দিচ্ছে আন্দোলন করে রাজপথ দখল করে নির্বাচন হতে দেবে না, এই সরকারকে পদত্যাগে বাধ্য করবে। আমার হাসি পায়। আমি তাদেরকে বলি- তোমরাতো ২০১৩-১৪ সালে রাজপথ দখল করেছিলে। মেঘে মেঘে যত বেশি ঘর্ষণ হয় ততো গর্জন হয়। সোনা যত বেশি পড়ানো হয় সোনা আরও বেশি খাঁটি হয়। তাই আওয়ামী লীগের নেতা-কর্মীদের যদি চোখ রাঙানো হয়, তাহলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে তাদের চোখ উপড়ে ফেলে দেবে।

আব্দুর রহমান বলেন, আগামী নির্বাচন সাংবিধানিকভাবে হবে এবং সেই নির্বাচনে নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন আমাদের নেত্রী শেখ হাসিনা। এটাই হলো সত্য। আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসে যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে, সেই নির্বাচনে বাংলার জনগণ শেখ হাসিনাকে আবারও ম্যান্ডেট দিয়ে ক্ষমতায় আনবে। বিএনপি ২০০৮ সালে তো ২৭টার মতো আসন পেয়েছিল, এবার তাদের কী অবস্থা হবে আল্লাহই ভালো জানেন। ২৭ এর হয়তোবা ৭ থাকবে কিন্তু এর আগে-পিছে কিছু থাকবে না।

দুপুর ১টায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান উজ্জ্বল প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগামী ৩ বছরের জন্য সুজানগর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসেবে সুজানগর পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওহাব এবং উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনকে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park