জেলা পরিষদ নির্বাচন: পাবনায় মনোনয়ন জমা দিলেন ৬৫ প্রার্থী জেলা পরিষদ নির্বাচন: পাবনায় মনোনয়ন জমা দিলেন ৬৫ প্রার্থী – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২০ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

জেলা পরিষদ নির্বাচন: পাবনায় মনোনয়ন জমা দিলেন ৬৫ প্রার্থী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ৫ মাস আগে
  • ৭০ বার পঠিত

পাবনা মাদারীপুরে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে ৬৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে দুইজন, সাধারণ সদস্য পদে ৫৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়ন জমার শেষদিন বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন তারা।চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী হলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন। অন্যজন আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন।

এদিন দুপুর ১২টার দিকে মনোনয়নপত্র জমা দেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আ স ম আব্দুর রহিম পাকন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে দুপুর সাড়ে ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী কামিল হোসেন।

মনোনয়নপত্র জমা শেষে শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জানিয়ে আওয়ামীলীগের প্রার্থী আ স ম আব্দুর রহিম পাকন বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি আমি অবিচল। আমি আশা করি আওয়ামীলীগের প্রার্থীকেই ভোটাররা জয়ী করবেন। আর বিদ্রোহী প্রার্থী আমার নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না।

বিদ্রোহী প্রার্থীর বিষয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল বলেন, আমরা বিশ^াস করি দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি দেখবেন। তার হস্থক্ষেপে বিষয়টির সুষ্ঠু সমাধান হবে। আগামী ১৭ সেপ্টেম্বর জেলা আওয়ামীলীগের মিটিংয়ে আলোচনা করে তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

স্বতন্ত্র প্রার্থী কামিল হোসেন বলেন, বিগত নির্বাচনেও আমি প্রার্থী হয়েছিলেন। কিন্তু আমাকে কিভাবে হারানো হয়েছে সেটি সবাই দেখেছে। যাকে নির্বাচিত করা হয়েছিল তার মাধ্যমে জেলার উন্নয়ন ত্বরান্বিত হয়নি। তাই এবারও আমি প্রার্থী হয়েছি। কোনো চাপের কাছে মাথা নত করবো না। আমি আশা করি ভোটাররা সঠিক মানুষকে বেছে নিবেন এবং আমি জয়ী হবো বলে শতভাগ আশাবাদি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park