জঙ্গিবাদ লালনকারীদের সম্পর্কে সচেতন থাকতে হবে -ডেপুটি স্পিকার  জঙ্গিবাদ লালনকারীদের সম্পর্কে সচেতন থাকতে হবে -ডেপুটি স্পিকার  – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

জঙ্গিবাদ লালনকারীদের সম্পর্কে সচেতন থাকতে হবে -ডেপুটি স্পিকার 

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১০ মাস আগে
  • ৪৩ বার পঠিত

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, এমপি, বলেন, জনগণের সকল অধিকার সংরক্ষণে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও জনবান্ধব রাখা সরকারের দায়িত্ব। মুক্তিযুদ্ধের চেতনার চিহ্নিত শত্রু ও তাদের উত্তরাধিকারদের জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রম নির্মূল করতে হবে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরিতে যারা জঙ্গিবাদ লালন করে তাদের সম্পর্কে তৃণমূল পর্যন্ত আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সচেতন থাকতে হবে।
 বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে  সাঁথিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত  ‘উপজেলা আইন শৃংখলা সভা’য় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ডেপুটি স্পিকার বলেন, প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের প্রবেশ পথ ও প্রতিষ্ঠানের ভিতর যাতায়াত নির্বিঘ্ন রাখতে স্কুল ও কলেজের সামনে সকল প্রকার অবৈধ দোকান পাট ও স্থাপনা উচ্ছেদ করতে হবে। অনুমোদনবিহীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লিনিক, রক্তদান কর্মসূচি ও অন্যান্য কর্মসূচীর নামে কোন ধরণের কার্যক্রম চালানো হচ্ছে সে বিষয়ে প্রশাসনকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।
মোঃ শামসুল হক টুকু বলেন, উপজেলার সরকারী প্রতিষ্ঠানগুলোর চাকুরিজীবীদের দায়িত্ব পালন ও কর্মস্থলে উপস্থিতির বিষয়ে দায়িত্বশীল ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।
প্রধান অতিথি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও জুয়াখেলা নির্মূলে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে হবে। বাল্যবিবাহ প্রতিরোধে আইনী ব্যবস্থার পাশাপাশি শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও প্রশাসনের মাধ্যমে জনসচেতনতা গড়ে তুলতে হবে।
সাঁথিয়ার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চুসহ উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদসমূহের চেয়ারম্যান, উপজেলা ভিত্তিক সরকারী অফিসের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ , স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park