ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয়ায় সাঁথিয়ায় দুই শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয়ায় সাঁথিয়ায় দুই শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:০৪ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয়ায় সাঁথিয়ায় দুই শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ

ফারুক হোসেন, নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ৮ মাস আগে
  • ৯১ বার পঠিত

পাবনার সাঁথিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ ও সহকারী শিক্ষক বাবুল পাল এর বিরুদ্ধে ছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে।

শনিবার সকাল ১০টায় দুই শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সাঁথিয়া উপজেলা সড়ক অবরোধ করে রাখে ছাত্র ছাত্রীরা। আলাদা আলাদা তদন্ত কমিটি গঠনে শান্ত হয় শিক্ষার্থীরা।

বিক্ষোভে শিক্ষার্থীরা জানায়, হেড স্যারের কাছে প্রাইভেট না পড়লে খারাপ আচরণ করে, ভয়ভীতি দেখায়। ১০ম শ্রেনীর এক শিক্ষার্থীকে কুপ্রস্তাব দেন প্রধান শিক্ষক। এছাড়াও সহকারী শিক্ষক বাবুল পাল অপর এক ছাত্রীকে একই প্রস্তাব দেন। তাদের বিরুদ্ধে গত ১৭ মে মঙ্গলবার শিক্ষার্থীরা বিদ্যালয়ের সভাপতি ও সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছে। কয়েক দিন গত হলেও কোন প্রতিকার না পেয়ে শনিবার সকালে শিক্ষাথীরা ওই দুই শিক্ষকের অপসারণ, পদচ্যুতির দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। এসময় সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহম্দে উপস্তিত হয়ে দুটি বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরুজ্জামানকে প্রধান করে পৃথক পৃথক ৫ সদস্য বিশিষ্টি কমিটি গঠন ও আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন প্রকাশের আশ্বাস শিক্ষার্থীরা বিক্ষোভ প্রত্যেহার করে।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আঃ কাদের বিশ্বাস অভিযুক্ত শিক্ষকদের পক্ষ নেয়ায় শিক্ষার্থীরা তদন্ত কমিটিতে তাকে না রাখার জোড় দাবী জানায় ইউএনও’র কাছে।

প্রধান শিক্ষক বিজয় কুমার দেবনাথ মোবাইল ফোনে বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না বলেই ফোন কেটে দেন। বাবুল পালকে বার বার ফোন দিলেও রিসিভ করেন না।

স্কুলটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল অহমেদ জানান,তাদের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগ পেয়েছি। কমিটির তদন্ত প্রতিবেদন সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park