চীনে বহুতল ভবনে ভয়াবহ আগুন চীনে বহুতল ভবনে ভয়াবহ আগুন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভাষা সৈনিক একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র আর নেই ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি লুৎফর, সম্পাদক মহিদুল  পাবনায় আনছার বিশ্বাস স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র উদ্যোগে বৃত্তি প্রস্তুতি সভা অনুষ্ঠিত ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ পাবনায় ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১০ পাবনায় ব্যবসায়ীকে অপহরণ করে ১০ লাখ টাকা ছিনতাই শরৎ, তােমার অরুণ আলাের অঞ্জলি, ছড়িয়ে গেল ছাপিয়ে মােহন অঙ্গুলি সুজানগরে আ.লীগ নেতা বাচ্চুর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ পাবনায় মহাসড়কের পাশে নবজাতকের কার্টনবন্দি মরদেহ!

চীনে বহুতল ভবনে ভয়াবহ আগুন

মনির
  • আপডেট সময় : ১ সপ্তাহ আগে
  • ৩০ বার পঠিত

চীনের দক্ষিণাঞ্চলীয় হুনান প্রদেশের রাজধানী চাঙ্গশা শহরের কেন্দ্রস্থলে একটি ৪২ তলা ভবনে বড় ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয় সময় শুক্রবার বিকালে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে।
২০০ মিটারেরও বেশি উচ্চতার রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকমিউনিকেশন কোম্পানি চায়না টেলিকমের ভবনটির কয়েক ডজন তলায় ‘ভয়াবহ আগুন’ ছড়িয়ে পড়েছে। আকাশে ঘন ধোঁয়ার কুণ্ডুলি উঠছে বলে চীনের রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম সিসিটিভি জানিয়েছে।
সিসিটিভি আরও জানায়, দমকলবাহিনীর কর্মীরা আগুন নিয়ন্ত্রণ ও উদ্ধার অভিযান শুরু করেছে। ঘটনাস্থলে৩৬টি ফায়ার ট্রাক এবং ২৮০জন দমকলকর্মী মোতায়েন করা হয়েছে।
সিসিটিভির প্রকাশ করা ওই ঘটনার একটি ছবিতে দেখা গেছে, ভবনের মধ্য দিয়ে কমলা রঙের শিখা দেখা যাচ্ছে, কালো ধোঁয়া আকাশে উড়ছে।
একটি স্থানীয় সংবাদ মাধ্যমের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে টাওয়ারের বাইরের অংশটি কালো হয়ে গেছে।
শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিভিয়ে ফেলা হয়েছে এবং কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে হুনানের দমকল বিভাগ জানিয়েছে

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park