চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩ চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ মাস আগে
  • ৫০ বার পঠিত

পাবনা চাটমোহরে চাঞ্চল্যকর অটোরিক্সা চালককে নির্মমভাবে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনার মূল রহস্য উদ্ঘাটন এবং ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩১অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এ তথ্য দেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সী। এসময় ছিনতাই কাজে উদ্ধারকৃত হত্যায় ব্যবহার করা রশি, গামছা ও মোবাইল ফোন উদ্ধার করাও হয়েছে। এই ঘটনায় চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের পরিবার।

মামলার সূত্র ধরে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এবং সহকারী পুলিশ সুপার চাটমোহর সার্কেল সজীব শাহরীন ও অফিসার ইনচার্য জালাল হোসেন এর নেতৃত্বে একটি চৌকস টিমের যৌথ অভিযান পরিচালনা করেনে। চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত আসামীদের গাজীপুর ও ঢাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন চাটমোহর থানা ধানী ইসলামের ছেলে মোঃ আতিকুল ইসলাম (২১), সিরাজগঞ্জ শাহজাদপুর শিমুলতলি এলাকার মোঃ লুৎফর প্রামানিক, মোঃ মুজা প্রামাণিক (২২) ও চাটমোহর দিমুনিয়া গ্রামের মো: মোজাম্মেল হক মো: আনিছুর রহমান (৩২)।

উল্লেখ্য, (গত ১২অক্টোবর) অটোচালক মো: ইসমাইল হোসেন বিকাল ৩টায় বাসা থেকে কাজের উদ্দেশ্যে অটোরিকক্সা নিয়ে বের হয়। আসামীরা বেশি ভাড়া দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে অটো রিক্সা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। এই হত্যা মামলায় মৃত ব্যক্তির চাচা ইব্রাহিম খন্দকার বাদী হয়ে চাটমোহার থানাতে একটি হত্যা মামলা দায়ের করনে। পুলিশ সুপার অভিযানের তথ্য প্রদাণ অনুষ্ঠানে নিহতের পরিবারের সদস্য মা আনোয়ারা বেগম, স্ত্রী মোছা আলেয়া খাতুন, ছেলে মোঃ মনির হোসেন সুমিন উপস্থি ছিলেন। তারা এই হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন ও হত্যাকারীদরে পুলিশ দ্রæত সময়ের মধ্যে গ্রেপ্তার করা জন্য কৃতজ্ঞা জানান। একই সাথে হত্যাকারী আসামীদের সর্বচ্চা শাস্তির দাবি করেন পুলিশ গণমাধ্যম কর্মীদের কাছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park