চরতারাপুরে ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশনের উদ্বোধন চরতারাপুরে ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশনের উদ্বোধন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

চরতারাপুরে ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশনের উদ্বোধন

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৭ মাস আগে
  • ১৫১ বার পঠিত

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নে ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশনর শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৩ আগষ্ট) দুপুরে তারাবাড়িয়া আবু বকর সিদ্দিকী আলিম মাদ্রাসার হলরুমে অনুষ্ঠানের আয়োজন করে শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  গোলাম ফারুক প্রিন্স।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা চালু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবের সরকার। তিনি সব সময় গরিব দুঃখী মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, এই সরকার অবহেলিত মানুষের বিপদ আপদে সব সময় পাশে থাকেন। শুধু বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা দিচ্ছেন না। তিনি প্রতিটি বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

পাবনা সদর উপজেলা সমাজসেবা অফিসার সিরাজুল ইসলামের পরিচালনায় আরও বক্তব্য দেন, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা নুসরাত জাহান, ভাইস-চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ।

উপজেলা সমাজসেবা অফিস জানায়,সাদুল্লাপুর ইউনিয়নের মধ্য দিয়ে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের লাইভ ভেরিফেকশন কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে প্রতি ইউনিয়নে এ কার্যক্রম অনুষ্ঠিত হবে।ভাতাভোগীরা স্ব-শরিরে উপস্থিত হয়ে ভাতা নিশ্চিত করতে হবে। অধিকাংশ সময় বয়স্ক ভাতার ক্ষেত্রে দেখা যায়, বয়স্ক ভাতাভোগী লোকটি মারা গেছে, ভাতাভোগীর আত্মীয় স্বজনের মধ্য থেকে একজন লোক ভাতার টাকা উত্তোলন করে আসছে। ইউপি পরিষদ বা সমাজ সেবা অফিস কে এই তথ্য সঠিক সময়ে দেওয়া হয় না। সঠিক তথ্য না দেওয়ার কারনে অন্য একজন অসহায় মানুষ বয়স্ক ভাতা থেকে বঞ্চিত হচ্ছে। এই কারণে এই লাইভ ভেরিফেকশন কার্যক্রম শুরু হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park