চরতারাপুরে ইলিশ ধরা থেকে বিরত রাখতে জেলেদের মাঝে চাল বিতরণ চরতারাপুরে ইলিশ ধরা থেকে বিরত রাখতে জেলেদের মাঝে চাল বিতরণ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চাটমোহর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন আতিকুর রহমান আতিক পাবনায় ভোট না করায় চেয়ারম্যানের বাড়িতেই চেয়ারম্যানকে হুমকি দিল আ.লীগ নেতা! ৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক

চরতারাপুরে ইলিশ ধরা থেকে বিরত রাখতে জেলেদের মাঝে চাল বিতরণ

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৭ মাস আগে
  • ২০২ বার পঠিত

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নে ভিজিএফের আওতায় চলতি বছরে ইলিশের প্রজনন মৌসুম ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর ২২ দিন মাছ ধরা থেকে বিরত রাখতে জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর)  দুপুরে চরতারাপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে দিঘি গোহাইল বাড়ি, আড়িয়া গোহাইল বাড়ি, বালিয়া ডাঙ্গী মৎস্যজীবী জেলেদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করেন চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান।

 ইউনিয়নের ১০৪ জেলের মধ্যে ২৫ কেজি হারে ২ হাজার ৬০০ কেজি ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান বলেন, মা ইলিশ আমাদের জাতীয় সম্পদ। এ সম্পদ রক্ষা করা আমার আপনার সবার দায়িত্ব। একটি মা ইলিশ লাখ লাখ ডিম দেয়। এ সময় মা ইলিশ ধরলে বিলপ্তি হয়ে যাবে জাতীয় মাছটি। আমরা তা চাই না। আপনারা ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর ২২ দিন মা ইলিশ ধরা থেকে বিরত থাকবেন। তাহলে ইলিশ মাছে দেশ ভরে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, চরতারাপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড মেম্বরর মোস্তফা কামাল খান, ৮  নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খান রতন, ৫ ওয়ার্ডের সভাপতি ঝন্টু প্রামানিক,  ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বর আইয়ুব খান, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন আমিন প্রামাণিক, সাধারণ সম্পাদক মির্জা ফিরোজ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park