ঘুষ নেওয়ার ভিডিও ভাইরালের পর পল্লী বিদ্যুতের কর্মকর্তা বরখাস্ত ঘুষ নেওয়ার ভিডিও ভাইরালের পর পল্লী বিদ্যুতের কর্মকর্তা বরখাস্ত – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ জুন ২০২৩, ১১:১৬ পূর্বাহ্ন
শনিবার, ১০ জুন ২০২৩, ১১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মেয়ে নিয়ে প্রবেশ করতে না দেয়ায় পাবিপ্রবি ছাত্রলীগের বিরুদ্ধে দোকান ভাঙচুরের অভিযোগ দোগাছিতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে ধরা ব্যবসায়ী ফরিদপুরের কেএম মেমোরিয়াল স্কুল এন্ড কলেজে ফল উৎসব রাষ্ট্রপতির আদেশে পাবিপ্রবির ৬ কর্মকর্তার তুরস্ক সফর বাতিল ঘোষণা ছাত্রলীগ নেতা জনির অত্যাচারে অতিষ্ট পাবনার ভাঁড়ারাবাসী আগুনে ৩ ঘর ভস্মীভূত ও পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি পাবনায় ভাঙন আতঙ্কে নদী পাড়ের মানুষ, হুমকিতে পল্লী বিদ্যুৎ সাবস্টেশন নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে লাভ নেই, সংবিধান অনুযায়ীই নির্বাচন: কৃষিমন্ত্রী তারাশে পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রাচীর ভাংচুর ও জমি দখলের অভিযোগ  মালিগাছায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির অভিযোগ

ঘুষ নেওয়ার ভিডিও ভাইরালের পর পল্লী বিদ্যুতের কর্মকর্তা বরখাস্ত

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : ৯ মাস আগে
  • ৯২ বার পঠিত

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর দাশুড়িয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) সাজ্জাদুর রহমানের ‘ঘুষ’ নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
একই সঙ্গে এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতি বিভাগীয় তদন্ত কমিটি গঠন করেছে। রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে  পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর মহাব্যবস্থাপক আকমল হোসেন ঢাকা পোস্টেক এসব তথ্য নিশ্চিত করেছেন।
এ বিষয়ে তিনি বলেন, সমিতির প্রধান কার্যালয়ের নির্দেশে ডিজিএম সাজ্জাদুর রহমানকে সাময়িক বরখাস্ত করে দাশুড়িয়া কার্যালয় থেকে ময়মনসিংহ তত্ত্বাবধায়কের কার্যালয়ে সংযুক্ত  করা হয়েছে।
ঘটনা তদন্তে পল্লী বিদ্যুৎ সমিতি তদন্ত কমিটি গঠন করেছে উল্লেখ করে আকমল হোসেন বলেন, সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে কমিটি কাজ শুরু করবে।  তবে কমিটিতে কারা আছেন, তা নিশ্চিত করেননি তিনি। তবে, কত সদস্যের কমিটি ও কতদিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে সেটি জানতে চাইলেও তদন্তের স্বার্থে জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।
তদন্ত শেষে কমিটি প্রতিবেদন দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তির কাছ থেকে টাকার একটি বান্ডিল হাতে নিয়েছেন ডিজিএম সাজ্জাদুর রহমান। এ সময় সামনে বসা ব্যক্তি সেটা ভিডিও করে টাকার বিষয়ে গ্রাহককে জিজ্ঞাসা করেন। এ সময় গ্রাহককে বলতে শোনা যাচ্ছে- ‘স্যারের কাছে একটি নতুন সংযোগ নিচ্ছি তো এ জন্য স্যার মিষ্টি খাওয়ার টাকা চেয়েছেন।’ এ সময় সঙ্গে সঙ্গে সেই টাকা ডিজিএম সাজ্জাদুর রহমান ওই গ্রাহকের দিকে ছুড়ে মারেন।
 ভিডিওটি সামাজিক যোগাোযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় ঘটনাটি সাজানো দাবি করে পাবনার ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দিয়েছেন ডিজিএম সাজ্জাদুর রহমান। তিনি অভিযোগ করেছেন, আমিনুল ইসলাম রানা নামে এক খেলাপি গ্রাহক বিদ্যুৎ সংযোগের বকেয়া ৫০ হাজার টাকা প্রদানের বিষয়টিকে ‘ঘুষ’ হিসেবে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছে।
তবে ডিজিএম সাজ্জাদুর রহমানের এই দাবিকে মিথ্যা বলে দাবি করেন আমিনুল ইসলাম রানা। তিনি বলেন, ‘ডিজিএম সাজ্জাদুর রহমান এখন নিজেকে রক্ষা করার চেষ্টা করছেন। ঘুষ নেওয়ার ভিডিওর জন্য সমালোচনার মুখে পড়ে ডিজিএম আবোল-তাবোল বকছেন।
এদিকে, এ ঘটনায় তাকে শোকজ ও বরখাস্ত করার বিষয়ে কথা বলতে রোববার রাতে ডিজিএম সাজ্জাদুরের মোবাইলে একাধিকবার কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।এজন্য বক্তব্য পাওয়া যায়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park