কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
৮ বছর আগে মারা গেছেন, প্রধান আসামি করে ভূমি কর্মকর্তার মামলা! চরতারাপুরে শিক্ষককে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী আমিরুল গ্রেপ্তার সাদুল্লাপুর ইউনিয়নে দৃষ্টিনন্দন ‘গোলঘর’ শুভ উদ্বোধন  পাবনায় দপ্তরীর হাতে প্রাথমিক শিক্ষক লাঞ্চিত পাবনা বিআরটিএ অফিসে দালালদের আখড়া, টাকা ছাড়া ফাইল জমা হয়না! শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে বিসিএস ক্যাডার হ্যাপী নিখোঁজ সুজানগরে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহিনুজ্জামান শাহীনের উঠান বৈঠক পাবনায় ব্র্যাক স্কুলে মেয়েদের ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পাবনায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

কুমারখালীতে ৪০ কেজি ওজনের গাঁজার গাছসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : ১ বছর আগে
  • ২৯৯ বার পঠিত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদিপুরে ৪০ কেজি ওজনের বিশাল আকৃতির গাঁজার গাছ সহ কালাম প্রামানিক (৪১) নামে একজনকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ। কালাম প্রামানিক (৪১) কুমারখালী উপজেলার চরসাদিপুরের আজিত প্রামানিকের ছেলে ।

কুমারখালীর চরসাদিপুরে যাতায়াত সমস্যা এবং দুর্গম এলাকা হওয়াতে এস আই দীপঙ্কর দাস তার সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার (৬ ফেব্রুয়ারী)  রাত নয়টার দিকে চর সাদিপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের দক্ষিণ সাদীপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে তিনি ছদ্মবেশে অবস্থান গ্রহণ করেন।

অভিযুক্ত কালাম প্রামানিক বাড়ি না থাকায় অভিযান পরিচালনা করতে দীর্ঘ সময় অপেক্ষাও করেন তিনি। পরবর্তীতে অভিযুক্ত কালাম প্রামানিক তার নিজ বাড়িতে অবস্থান গ্রহণ করলে এসআই দীপঙ্কর দাস কালাম প্রামানিককে আটকৃত অবস্থায় ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক ও আশে পাশের লোকজনকে ডেকে তাদের উপস্থিতিতে আনুমানিক রাত ১২ঃ৩০ মিনিটের দিকে জব্দ তালিকায় তৈরি করেন এবং তার নিজ বাড়ির উঠান থেকে উক্ত গাঁজার গাছ শিকঁড় সহ জব্দ করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানতে চাইলে কুমারখালী থানার চৌকস অফিসার দীপঙ্কর দাস বলেন গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করি এবং প্রায় ১ মন ওজনের একটি বিশাল আকৃতির গাঁজার গাছ সহ কালাম প্রামানিক (৪১) নামের একজনকে নাটক করেছি। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হবে।

এমন অভিযান পরিচালনা করার জন্য কুমারখালি থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন চরসাদীপুরের জনগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park