কিশোর গ্যাংদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কিশোর গ্যাংদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

কিশোর গ্যাংদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৫ মাস আগে
  • ১৯৭ বার পঠিত

সংবাদদাতা: ১৪/০৫/২০২২ইং তারিখ শনিবার সকাল ১০.৩০ পাবনা উপজেলা দোগাছি ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজার অস্থায়ী চেয়ারম্যানের কার্যালয়ের সামনে কিশোর দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানববন্ধনে অংশগ্রহণকারী অত্র এলাকার প্রধান ও ইউনিয়নের চেয়ারম্যান আলী হাসান একাত্মতা ঘোষণা করেন ।

এসময় বক্তারা তার বক্তব্যে বলেন দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজার এলাকার সাগর আলীর মেয়ে সোভা খাতুন (১৪) সাগরিকা এর সাথে একই এলাকার মোহাম্মদ আতি এর ছেলে নাহিদ(২২) এর সঙ্গে বিয়ের কথাবার্তা শুরু হয় । সাগরিকা নাবালিকা হওয়ায় বিয়ের প্রস্তাবে সাগরিকার পিতা রাজি হয় না। পরবর্তীতে নাহিদ ও তার পরিবারের লোকজন সাগরিকার পরিবারকে নানান রকমের ভয় ভীতি প্রদর্শন করে এবং বিভিন্ন মাধ্যম দিয়ে জড়াজড়ি করে বিয়ে দিতে রাজি করায় । বিষয়টি চেয়ারম্যান আলী হাসান ও প্রধান বর্গ কে জানালে প্রধান বর্গ মেয়ে সাবালিকা না হওয়া পর্যন্ত বরপক্ষ কে অপেক্ষা করতে বলে । বরপক্ষ প্রধান বর্গ ও চেয়ারম্যানের কথা কর্ণপাত না করে পুনরায় কন্যা পক্ষ কে ভয়ভীতি ও জোরাজুরি এবং হুমকি-ধামকি দিতে থাকে । এমনকি বর নাহিদ জানায় আমার সঙ্গে সাগরিকার বিয়ে না দিলে গলায় দড়ি ও বিষ খেয়ে আত্মহত্যা করে তোদের নামে মামলা দিব । এতে সাগরিকার পরিবার ভীত হয়ে বিয়েতে রাজি হয় । সেই মোতাবেক গত ০৭/০৫/২০২২ ইং তারিখে আনুমানিক রাত ৮টার দিকে বিয়ের আয়োজন করা হয় । বিয়ের আয়োজনে যথাসময়ে না হওয়ায় নাহিদ ও তার সঙ্গে আসা ২৫ থেকে ৩০ জনের বর যাত্রী গন ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করতে থাকে । ঠিক এই সময় বর নাহিদের পক্ষে ১২ থেকে ১৫ জন লোক লোহার রড, জিআই পাইপ, চাকু ,চাপাতি নিয়ে কন্যের বাড়িত প্রবেশ করে এবং মেয়ে সাগরিকা কে তুলে নিয়ে যাওয়ার জন্য জড়াজড়ি করে । তাদেরকে এলাকা বাসী বাধা দিলে কন্যের পক্ষের লোকজন কে তাদের হাতে থাকা লোহার রড জিআই পাইপ ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে এতে এলাকাবাসী পক্ষের ৬জন মারাত্মক জখম আঘাতপ্রাপ্ত হয়ে পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । বিষয়ে পাবনা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। এই কিশোরী গ্যংদের ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের মুখোমুখি করার দাবিতে এলাকার সর্বস্তরের জনসাধারণ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, পাবনা জেলার সুযোগ্য এবং মানবিক মাননীয় পুলিশ সুপার মহোদয় এবং চেয়ারম্যান এর নিকট উপস্থিত সকলের প্রাণের দাবী এলাকা থেকে সন্ত্রাসী এবং চাকুবাজ কিশোরগ্যাং দের দ্রুত আইনের আওতায় এনে অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে সম্পূর্ণ রুপে বাংলাবাজার থেকে সমস্ত অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করে এলাকার জনগণকে সুন্দর এবং নিরাপদে বসবাস করার ব্যবস্থা করে দিন।

অনান্য বক্তারা বলেন, আগামী ৭ দিনের মধ্যে উল্লেখিত কিশোর গ্যাং দের গ্রেপ্তার ও বিচারের মুখোমুখি করা হোক । তা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করবেন এলাকার প্রধান বর্গ গন । সভাপতিত্ব করেন উক্ত মানববন্ধন এবং বিক্ষোভ কর্মসূচীতে সভাপতিত্ব করে হাজী মোঃ আব্দুল জলিল আরো উপস্থিত ছিলেন বাংলাবাজার বাজার কমিটির সভাপতি জনাব রফিক শেখ, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ী জনাব রুহুল আমিন, আব্দুল হামিদ মাষ্টার মজনু বিশ্বাস, হিউম্যান রাইট এর পাবনা সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ সহ এলাকার ছোট বড় সর্বস্তরের সাধারণ জনগন। বিক্ষোভ কর্মসূচীতে যোগ দেন দোগাছী ইউনিয়নের সর্বকালের সেরা এবং পরপর নির্বাচিত সফল চেয়ারম্যান জনাব আলী হাসান। এ ঘটনায় আসামিদের গ্রেফতারের বিষয়ে পাবনা সদর থানার অফিসার ইনচার্জ কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনায় মামলা হয়েছে সিডি দিয়েছি আপনি ওসি তদন্ত সঙ্গে কথা বলেন। ওসি তদন্ত কে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন মামলা হয়েছে তবে এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি ।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park