উপস্থাপনা শেখানোর কথা বলে কলেজছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার উপস্থাপনা শেখানোর কথা বলে কলেজছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় বাড়ি-ঘরে হামলা ও লুটপাটে নিঃস্ব রিকশাচালকের পরিবার চরতারাপুরে জমির পাট কেটে নিয়ে গেছে প্রতিপক্ষ , বিচারের জন্য ঘুরছে দ্বারে দ্বারে পাবনা-৩ আসনে নৌকার মনোনয়ন চান ফরিদপুরের মেয়র কামরুজ্জামান মাজেদ সুজানগরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়নের শুভ উদ্বোধন  নিয়ম বহির্ভূত ভোটার তালিকায় নির্বাচনের পাঁয়তারার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে! প্রতারণা ও জোর করে পাবনায় ভাড়াটিয়ার বিরুদ্ধে ক্লিনিক দখলের অভিযোগ সাবেক ছাত্রনেতা সুইটের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগ সভাপতি হতে মাদরাসা সুপারকে সাঁথিয়া মেয়রের কক্ষে আটকে রেখে নির্যাতন পাবনায় মামুন মটরসের নতুন আউটলেট উদ্বোধন  সাদুল্লাপুর ইউনিয়ন আ.লীগের উঠান বৈঠক 

উপস্থাপনা শেখানোর কথা বলে কলেজছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ৭ মাস আগে
  • ৪৮ বার পঠিত

পাবনা শহরে এক কলেজছাত্রীকে কবিতা আবৃত্তি ও উপস্থাপনা শেখানোর কথা বলে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগের প্রেক্ষিতে পাবনা শহরের শব্দকলা মাল্টিমিডিয়ার কর্ণধার আসাদুল রশিদ ওরফে পীর বাবু (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়। এর আগে সকালে পাবনা শহরের প্রেসক্লাব গলির রানা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলার শব্দকলা মাল্টিমিডিয়ার কার্যালয় থেকে তাকে গ্রেফতার করে পাবনা সদর থানার পুলিশ।
গ্রেফতারকৃত আসাদুল রশিদ (৪৫) সিকান্তপুর মাদ্রাসা পাবনা পৌর এলাকার সিংগা কারিগরপাড়ার আব্দুর রশিদের ছেলে। আসাদুল ‘পীর বাবু’ এবং আসাদুল বাবু হিসেবেও পরিচিত।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কবিতা আবৃত্তি ও উপস্থাপনা শেখানো নিয়ে মেয়েটির সঙ্গে পরিচয় হয় আসাদুলের।‌ আবৃত্তি ও উপস্থাপনার প্র্যাকটিসের কথা বলে রবিবার (১৯ ফেব্রুয়ারি) কার্যালয়ে ডেকে নিয়ে ধর্ষণ করেন আসাদুল। পরবর্তীতে মেয়েটি বাড়িতে গিয়ে পরিবারের কাছে বিষয়টি জানান। পরে পাবনা সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন।
বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়েছে।‌ দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী সকল আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park