ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় ডিজিটাল হাসপাতালে ভুল চিকিৎসায় প্রকৌশলীর মৃত্যু রাজশাহীর গণসমাবেশে তুহিন-মামুনুরের নেতৃত্বে কৃষক দলের বিশাল জমায়েত! সুবিধাবঞ্চিত মুক্তিযোদ্ধাদের সহযোগিতার আশ্বাস ডেপুটি স্পিকারের পাবনায় বালুমহাল নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বাংলাদেশ কিন্ডারগার্টেন পাবনা’র বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ বিজয়ের গান নিয়ে পাবনার পথে পথে পাবনা গণশিল্পী ভ্যানচালক স্বামীর অনুপ্রেরণায় ছেলের সঙ্গে এসএসসি পাস করলেন স্ত্রী অপরাজনীতিকে আবারও রুখে দেবে বাঙালি : ডেপুটি স্পিকার সহকারী অধ্যাপককে পেটানোর অভিযোগ কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ২ মাস আগে
  • ৩০ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে বেপরোয়া  বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি  সংঘর্ষে জয়নাল আবেদীন (৩৪) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।
বুধবার (১৯ অক্টোবর)  রাত সাড়ে ৮ টার দিকে পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে উপজেলার মুলাডুলি হাইওয়ে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত জয়নাল আবেদীন নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান, বুধবার দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলযোগে মুলাডুলি হয়ে ঈশ্বরদী যাচ্ছিলেন নিহত জয়নাল। তাকে বহনকারী মোটরসাইকেলটি মুলাডুলি শেখ পাড়া এলাকায় এসে পৌঁছলে বিপরীত দিক আসা একটি বাসের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় পাকশী হাইওয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল বলেন,
বুধবার দুপুরের দিকে দুর্ঘটনার খবর পাই। দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাস্তায় পরে থাকা মরদেহটি উদ্ধার করি। পরিচয়পত্রে নিশ্চিত হওয়া যায় তিনি পুলিশ সদস্য।
 দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে আটক করার জোড় তৎপরতা চলছে। নিহতের ব্যাগ থেকে পরিচয়পত্র পাওয়ার পর তার পরিবারকে খবর দেওয়া হয়েছিলো। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে সন্ধার দিকে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় মামলা পক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park