ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পাবনায় বাড়ি-ঘরে হামলা ও লুটপাটে নিঃস্ব রিকশাচালকের পরিবার চরতারাপুরে জমির পাট কেটে নিয়ে গেছে প্রতিপক্ষ , বিচারের জন্য ঘুরছে দ্বারে দ্বারে পাবনা-৩ আসনে নৌকার মনোনয়ন চান ফরিদপুরের মেয়র কামরুজ্জামান মাজেদ সুজানগরে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়নের শুভ উদ্বোধন  নিয়ম বহির্ভূত ভোটার তালিকায় নির্বাচনের পাঁয়তারার অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে! প্রতারণা ও জোর করে পাবনায় ভাড়াটিয়ার বিরুদ্ধে ক্লিনিক দখলের অভিযোগ সাবেক ছাত্রনেতা সুইটের গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগ সভাপতি হতে মাদরাসা সুপারকে সাঁথিয়া মেয়রের কক্ষে আটকে রেখে নির্যাতন পাবনায় মামুন মটরসের নতুন আউটলেট উদ্বোধন  সাদুল্লাপুর ইউনিয়ন আ.লীগের উঠান বৈঠক 

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

দৈনিক পাবনা ডেস্ক
  • আপডেট সময় : ১১ মাস আগে
  • ৭০ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে বেপরোয়া  বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি  সংঘর্ষে জয়নাল আবেদীন (৩৪) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।
বুধবার (১৯ অক্টোবর)  রাত সাড়ে ৮ টার দিকে পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে উপজেলার মুলাডুলি হাইওয়ে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত জয়নাল আবেদীন নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান, বুধবার দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলযোগে মুলাডুলি হয়ে ঈশ্বরদী যাচ্ছিলেন নিহত জয়নাল। তাকে বহনকারী মোটরসাইকেলটি মুলাডুলি শেখ পাড়া এলাকায় এসে পৌঁছলে বিপরীত দিক আসা একটি বাসের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় পাকশী হাইওয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
পাকশী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার সান্যাল বলেন,
বুধবার দুপুরের দিকে দুর্ঘটনার খবর পাই। দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাস্তায় পরে থাকা মরদেহটি উদ্ধার করি। পরিচয়পত্রে নিশ্চিত হওয়া যায় তিনি পুলিশ সদস্য।
 দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে আটক করার জোড় তৎপরতা চলছে। নিহতের ব্যাগ থেকে পরিচয়পত্র পাওয়ার পর তার পরিবারকে খবর দেওয়া হয়েছিলো। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে সন্ধার দিকে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় মামলা পক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park