ঈশ্বরদীতে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ ঈশ্বরদীতে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ – দৈনিক পাবনা
  1. admin@dainikpabna.com : admin :
  2. rakibhasnatpabna@gmail.com : Rakib Hasnat : Rakib Hasnat
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৪ পূর্বাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিমুল বিশ্বাসের মুক্তির দাবিতে পাবনায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল  শিক্ষার্থীদের নিকট সংগ্রামের সঠিক ইতিহাস তুলে ধরা শিক্ষকদের দায়িত্ব- ডেপুটি স্পীকার জাতিকে এগিয়ে নেয়ার পথে ইতিহাস, ঐতিহ‌্য ও অভিজ্ঞতা বিনিময় জরুরী- ডেপুটি স্পীকার আগামী রোববার পাবনার খাজানগরে মহাপবিত্র ইছালে ছাওয়াব মাহফিল!  কাজিরহাটকে যুক্ত করে পদ্মা-যমুনার মোহনায় ওয়াই আকৃতির সেতু বা টানেলের প্রস্তাব রূপপুরের পণ্যবোঝাই রুশ জাহাজ চীনের পথে পাবনার সেই ঘটনার আসামিরা ঘুরছে প্রকাশ্যে, বাদীরা আতঙ্কে উপজেলা শিক্ষা অফিসার, এ,কে,এম, রেজাউল হক আর নেই ঐতিহ্যবাহী চড়াডাঙ্গা দরবার শরীফে ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত দুর্নীতি ও রাজনৈতিক প্রভাবমুক্তের দাবিতে দুবলিয়া স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন 

ঈশ্বরদীতে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, ঈশ্বরদী
  • আপডেট সময় : ৬ মাস আগে
  • ৩৭৭ বার পঠিত

পাবনার ঈশ্বরদীতে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ১৫ আগস্ট সোমবার বিকাল আনুমানিক ৫.৪৫ ঘটিকার দিকে শহরের রেলগেট বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। আহত মো. রুবেল বিশ্বাস (৩৮) উপজেলার দিয়ার বাঘইল এলাকার মো. ইব্রাহিম বিশ্বাসের ছেলে।

এ ঘটনায় মো. ইব্রাহিম বিশ্বাস বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি এজাহার দায়ের করেছেন। এজাহার সূত্রে জানাযায়, গতকাল ১৫-ই আগস্ট সোমবার সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোকর্যালী শেষ করে শহরের রেলগেট এলাকা বাসটার্মিনালে তার রেখে আসা মোটর সাইকেল আনতে যান রুবেল।

সেখানেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামিরা, উপজেলার রুপপুর মোড়স্থ মো. তুহিন হোসেনের দুই ছেলে মো. টুনটুনি ও মনা, বাঘইল এলাকার মো. রঞ্জুর ছেলে মো. মুন্না, রুপপুর ফটু মার্কেট এলাকার মো. সেন্টু বিশ্বাসের ছেলে মো. সজীব বিশ্বাস, দিয়ার বাঘইল এলাকার মৃত বাবলুর ছেলে সুইট, একই এলাকার মসজিদ পাড়ার রঞ্জু মাতালের ছেলে মো. আসিফ, পাকশি সুইপার কলোনির শ্রী জগার ছেলে শ্রী রতন, দিয়ার বাঘইল এলাকার পিতা অজ্ঞাত মো. রফিক,  পাকশি সুইপার কলোনির শিমুলসহ আরও ছয় সাত জনকে অজ্ঞাত করে এজাহারে উল্লেখ করা হয়েছে যে, উল্লেখিত আসামিরা আগ্নেয়াস্ত্রসহ নানা দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে রুবেলের উপর ঝাঁপিয়ে পড়েন, এ সময় টুনটুনি রুবেলের মাথায় অস্ত্র ঠেকিয়ে তাকে প্রানে মারার ভয় দেখায় এবং তার নির্দেশনা মতে মো. মনা তার হাতের চাপাতি দিয়ে রুবেলের হাতের ডান পাজরে আঘাত করে।

এসময় অন্যান্য আসামিরা তাদের হাতে থাকা নানা দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে রুবেলের শরীরের বিভিন্ন স্থানে এলো পাথারি আঘাত করে তাকে গুরুতর আহত করেন। আঘাতের সময় রুবেলের আত্মচিৎকারে আশপাশের  জনগন এসে রুবেলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান, সেখানে রুবেলের প্রাথমিক চিকিৎসা শেষে তার উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও রুবেলের অবস্থা আশংঙ্কা জনক হওয়ার তাকে আরও উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে  ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার অভিযোগ কথা জানতে চাইলে, তিনি বলেন ঘটনাটির তদন্ত চলছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ দৈনিক পাবনা
Themes Customized By Shakil IT Park